ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষাঙ্গণকে ছাত্রলীগের সন্ত্রাসী মুক্ত করতে ছাত্রদলকে ভূমিকা রাখতে হবে

পরম বাংলাদেশ ডেস্ক
সেপ্টেম্বর ২৯, ২০২১ ১১:১৩ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলকে তৃণমূল থেকে সুসংগঠিত ও গতিশীল করার লক্ষে চট্টগ্রাম সিটি ছাত্রদল সাংগঠনিক কলেজ টিমের উদ্যোগে ছাফা মোতালেব কলেজ ছাত্রদল নেতাকর্মীদের সাথে কর্মী সভা বুধবার (২৯ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম সিটি ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মাহমুদুর রহমান বাবুর সভাপতিত্বে ও সদস্য শাহরিয়ার আহমেদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাব্বির আহমেদ এবং প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মিটি ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এমএ হাসান বাপ্পা।

সভায় সাব্বির আহমেদ বলেন, ‘জাতীয়তাবাদী ছাত্রদল একটি সুষ্ঠ, সুশৃঙ্খল ও শিক্ষার্থীদের নিরাপদ নেতৃত্বের সংগঠন। সারা দেশে শিক্ষাঙ্গণকে ছাত্রলীগের সন্ত্রাসী, চাঁদাবাজি ও মাদক মুক্ত করতে ছাত্রদলকে অতীতের মত বলিষ্ঠ ভূমিকা রাখতে হবে।’

এমএ হাসান বাপ্পা বলেন, ‌গণতন্ত্র পূনঃপ্রতিষ্ঠার আন্দোলনের সূচনা ও এই এলাকা তথা চট্টগ্রাম থেকে হবে এবং ছাত্রদল সেই আন্দোলনে সম্মূখ সারিতে দাঁড়িয়ে নেতৃত্ব দিবে। এই সময় নেতৃবৃন্দ ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সফল সভাপতি রাজীব আহসান ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের মুক্তি দাবী করেন। উক্ত কর্মীসভায় ছাফা মোতালেব কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box