ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

শহীদদের স্মরণে সিঙ্গারের মোমবাতি প্রজ্জ্বলন

admin
মার্চ ২৮, ২০২১ ১১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা: ইলেকট্রনিকস এবং হোম অ্যাপ্লায়েন্স রিটেইলার সিঙ্গার বাংলাদেশ লিমিটেড বৃহস্পতিবার (২৫ মার্চ) কালো রাতে মোমবাতি প্রজ্জ্বলনের মধ্য দিয়ে শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা জানিয়েছে। সিঙ্গার বাংলাদেশের প্রধান কার্যালয় এবং দেশ জুড়ে সিঙ্গারের ৪৩০টি রিটেইল আউটলেট থেকে সিঙ্গারের প্রায় পাঁচ হাজার কর্মী এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে সিঙ্গার বছরব্যাপী বিভিন্ন কার্যক্রম গ্রহণের পরিকল্পনা করেছে। মোমবাতি প্রজ্বলন ছিল তাদের এ কর্মসূচির অংশ।

সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এমএইচএম ফাইরোজ এবং ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ অন্য কর্মকর্তারা ঢাকায় সিঙ্গারের প্রধান কার্যালয় থেকে এ মোমবাতি প্রজ্বলনে অংশগ্রহণ করেন। একই সাথে সারাদেশের সিঙ্গার মেগা এবং সিঙ্গার প্লাস শপের ব্রাঞ্চ ম্যানেজার ও কর্মীরা নিজ দোকানের সামনে দাঁড়িয়ে মোমবাতি জ্বালিয়ে ২৫ মার্চ সন্ধ্যা সাড়ে ছয়টায় এক মিনিট নীরবতা পালন করেন।

সমগ্র জাতির জন্য এক ভয়াল রাতের স্মৃতিবাহী ২৫ মার্চ কালো রাত হিসেবে পালন করা হয়। এ রাতের ভয়াল ঘটনার প্রেক্ষিতেই জন্ম নেয় নতুন এক দেশ বাংলাদেশ। স্বাধীনতার এ ৫০ বছরে ব্যবসায়, বাণিজ্য, শিল্পায়নসহ সব ক্ষেত্রে বাংলাদেশ ধারাবাহিকভাবে উন্নতি সাধন করেছে। প্রতিষ্ঠান হিসেবে সিঙ্গার এ অঞ্চলে ১১৬ বছরেরও বেশি সময় ধরে কাজ করছে এবং বাংলাদেশের এ গৌরবময় যাত্রার এক গর্বিত সাক্ষী। সিঙ্গার এ কালো রাত স্মরণের মধ্য দিয়ে এ বার্তা দেয়- স্বাধীনতার আলো বিনাশ করে সব অন্ধকারকে।

প্রেস বার্তা

Facebook Comments Box