শিরোনাম
দুঃস্থ নারীদের নগদ টাকা উপহার দিল হিউম্যান সাপোর্ট ফাউন্ডেশন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বায়েজিদ থানা ছাত্রদলের মিলাদ ও ইফতার বিতরণ স্বেচ্ছাসেবকলীগ নেতা হেলাল উদ্দিনের অর্থায়নে ফ্রি সবজি বাজার আন্দরকিল্লায় রমজানে ডায়াবেটিস রোগীর সমস্যা, সমাধানে করণীয় ও হোমিওপ্রতিবিধান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন চট্টগ্রামে আজ মাহে রমজানের শেষ জুমা; জেনে নিন জুমাতুল বিদার মহত্ত্ব আলোচিত ‘নয়া দামান’ গানের মূল শিল্পী তোসিবা বেগম উপেক্ষিত নিষেধাজ্ঞা সত্ত্বেও ভারত থেকে প্রবেশ বাড়ছে আখাউড়া স্থল বন্দর দিয়ে বিয়ের আগে রক্ত পরীক্ষা কেন করবেন? সরকারিভাবে অন্তত ৯০০ টন অক্সিজেন মজুত আছে
শনিবার, ০৮ মে ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন

শহরে নতুন মাদক ‘ক্রিস্টাল মেথ’; ১৪০ গ্রামের দাম ১৪ লাখ টাকা!

নিজস্ব প্রতিবেদক / ১১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন মোজাফফর নগর বাইলেন এলাকা থেকে প্রায় ১৪ লাখ টাকা দামের নতুন ধরনের মাদক আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

খুলশীর তিন নাম্বার মোজাফফর নগর বাইলেনের আরআইডি হাফসা নামের বিল্ডিংয়ে সামনে থেকে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে এগারোটার সময় তাদেরকে গ্রেফতার করা হয়।

তারা হল চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার ছনুয়ার এক নাম্বার ওয়ার্ডের মখলেছুর রহমানের বাড়ীর মোজাফফর আহমেদের পুত্র শফিউল আলম (৩৪) ও কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার তিন নাম্বার রাইকোট ইউনিয়নের দুই নাম্বার ওয়ার্ডের চুপুয়ার মৃত আবুল কালামের পুত্র মো. ইয়াছিন রানা (৫০)।

র‌্যাব-৭ জানায়, কিছু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে- এমন খবরের ভিত্তিতে খুলশীতে র‌্যাব-৭ চট্টগ্রামের একটি দল অভিযান চালায়। টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা দুইজনকে আটক করে। পরবর্তী উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃতদের দেহ তল্লাশী করে তাদের প্যান্টের পকেট হতে নতুন ধরনের মাদক ১৪০ গ্রাম আইস (ক্রিস্টাল) উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করা হয়। তারা দীর্ঘ দিন ধরে চট্টগ্রাম নগরের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট নেশা জাতীয় মাদকদ্রব্য আইস (ক্রিস্টাল মেথ) ক্রয়-বিক্রি করে আসছে।

মালামালসহ গ্রেফতারকৃতদের খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ