ঢাকাবৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

শহরে নতুন মাদক ‘ক্রিস্টাল মেথ’; ১৪০ গ্রামের দাম ১৪ লাখ টাকা!

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ২৫, ২০২১ ১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন মোজাফফর নগর বাইলেন এলাকা থেকে প্রায় ১৪ লাখ টাকা দামের নতুন ধরনের মাদক আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

খুলশীর তিন নাম্বার মোজাফফর নগর বাইলেনের আরআইডি হাফসা নামের বিল্ডিংয়ে সামনে থেকে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে এগারোটার সময় তাদেরকে গ্রেফতার করা হয়।

তারা হল চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার ছনুয়ার এক নাম্বার ওয়ার্ডের মখলেছুর রহমানের বাড়ীর মোজাফফর আহমেদের পুত্র শফিউল আলম (৩৪) ও কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার তিন নাম্বার রাইকোট ইউনিয়নের দুই নাম্বার ওয়ার্ডের চুপুয়ার মৃত আবুল কালামের পুত্র মো. ইয়াছিন রানা (৫০)।

র‌্যাব-৭ জানায়, কিছু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে- এমন খবরের ভিত্তিতে খুলশীতে র‌্যাব-৭ চট্টগ্রামের একটি দল অভিযান চালায়। টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা দুইজনকে আটক করে। পরবর্তী উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃতদের দেহ তল্লাশী করে তাদের প্যান্টের পকেট হতে নতুন ধরনের মাদক ১৪০ গ্রাম আইস (ক্রিস্টাল) উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করা হয়। তারা দীর্ঘ দিন ধরে চট্টগ্রাম নগরের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট নেশা জাতীয় মাদকদ্রব্য আইস (ক্রিস্টাল মেথ) ক্রয়-বিক্রি করে আসছে।

মালামালসহ গ্রেফতারকৃতদের খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box