শিরোনাম
স্যামসাং ও ডেইলি স্টারের যৌথ ক্যাম্পেইন ‘শিখরে ওঠার প্রত্যয়’ সিভাসুর বিভিন্ন সেমিস্টারের ফাইনাল পরীক্ষা ১৫ জুন থেকে অনলাইনে কবিতা: আমার আমি । ইমতিয়াজ মাহমুদ নাঈম পরিকল্পিতভাবে ভাইকে ফাঁসানোর আগেই র‌্যাবের হাতে ধরা করোনাকালে ঈদুল ফিতরে স্বাস্থ্য সুরক্ষায় আমাদের করনীয় মোমেনবাগ ক্লাবের উদ্যোগে দুস্থ পথচারীদের মাঝে ঈদ উপহার বিতরণ মুরাদপুরে রক্তাক্ত গন্ডামারা: এক । শুরু থেকেই স্থানীয়রা এস আলম গ্রুপকে অবিশ্বাস করতে থাকে সিএমপির সন্ত্রাসী তালিকায় আবুল হাসেম বক্কর ও হাসান মুরাদ; যুবদলের নিন্দা ও প্রতিবাদ ফেনীতে ইসলামী হোমিওরিসার্চ সেন্টারের ৪১ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন করোনা: দেশে ২৪ ঘণ্টায় মৃত ৩৩; নতুন সনাক্ত এক হাজার ২৩০ জনের
বুধবার, ১২ মে ২০২১, ০৫:১৪ অপরাহ্ন

‘শত কবিতায় বঙ্গবন্ধু’ কাব্যগ্রন্থ পেল দশ রোটারিয়ান

রিপোর্টারের নাম / ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০

চট্টগ্রাম: রোটারি ক্লাব অব চিটাগং হিলটাউনের বোর্ড ও নিয়মিত সভা শনিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় চট্টগ্রাম রোটারি সেন্টার মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মোহাম্মদ আলমগীর।

সভায় উপস্থিত দশ জন রোটারিয়ানের হাতে নিজের লিখা ‘শত কবিতায় বঙ্গবন্ধু’ কাব্যগ্রন্থটি তুলে দেন ক্লাবের সভাপতি ইলেক্ট রোটারিয়ান সাংবাদিক মোহাম্মদ ইউসুফ।

আর ক্লাব সভাপতি মোহাম্মদ আলমগীর সদস্যদের হাতে তোলে দেন ডিস্ট্রিক্ট ডিরেক্টরি ২০২০-২১ ও আইডি কার্ড।

সভায় নতুন রোটাবর্ষের শুরুতেই বেশ কিছু কর্মসূচি বাস্তবায়ন এবং সদ্য সমাপ্ত ডিষ্ট্রিক্ট গভর্নরের ক্লাব ভিজিটি এবং এ বছরের ক্লাব অভিষেক অনুষ্ঠান বর্ণাঢ্যভাবে আয়োজনের ওপর জোর দেন উপস্থিত রোটারিয়ানরা।

সভায় বক্তব্য রাখেন রোটারিয়ান পিপি মো. আমজাদ হোসেন, আইপিপি দেবদুলাল ভৌমিক, সাবেক সেক্রেটারি সহসভাপতি রোটারিয়ান মো. গোলাম মাওলা মামুন, রোটারিয়ান পিআই মোহাম্মদ ইউসুফ, সহ-সভাপতি রোটারিয়ান রবিউল হোসেন, ক্লাব সেক্রেটারি রোটারিয়ান প্রদীপ কুমার দাশ, কোষাধ্যক্ষ রোটারিয়ান সন্তোষ কুমার ভৌমিক রোটারিয়ান জাহাঙ্গির আলম ভুঁইয়া ও রোটারিয়ান শীলা চৌধুরী, বুলেটিন এডিটর রোটারিয়ান শাহাদাৎ হোসেন চৌধুরী।

বিজ্ঞপ্তি

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ