ঢাকামঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের ১৩তম চার্টার বার্ষিকী উদযাপন

প্রেস বার্তা
মে ১৫, ২০২২ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: সারা বিশ্বের মত করোনা ভাইরাসে আমাদের দেশও বিপর্যস্ত। প্রতিকূল পরিবেশেও আমরা যেন মানবতার সেবা ও টেকসই উন্নয়নে নিবেদিত থাকতে পারি, সে লক্ষ্যে আমাদের কাজ করতে হবে। সেবার ব্রতে প্রতিজ্ঞাবদ্ধ হয়েই আমরা লায়নিজমে প্রতিশ্রুতিবদ্ধ। সমাজের সব সংর্কীণতা দূর করার মাধ্যমে শিক্ষা ও স্বাস্থ্য তথা উন্নয়নের প্রতিটি স্তরে মানবিক হয়ে কাজ করব ও মানবতার জয় গান গাইব।’

লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের ১৩তম চার্টার নাইট, প্রাক্তন জেলা গভর্ণরদের সম্মাননা, একুশে পদক প্রাপ্তিতে প্রাক্তন গভর্ণর লায়ন এমএ মালেকের সম্মাননা ও নতুন সদস্যদের অভিষেক ও শপথ অনুষ্ঠান বৃহস্পতিবার (১২ মে) চট্টগ্রামস্থ হোটেল আগ্রাবাদের ইছামতী হলে অনুষ্ঠিত হয়েছে।

ক্লাবের প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের প্রাক্তন ইন্টারন্যাশনাল ডাইরেক্টর লায়ন কাজী আকরাম উদ্দীন আহমেদ পিএমজেএফ, বিশেষ অতিথি ছিলেন জেলা গর্ভণর লায়ন আল সাদাত দোভাষ পিএমজেএফ, প্রাক্তন জেলা গভর্ণর লায়ন সুকান্ত ভট্টাচার্য এমজেএফ। অতিথি ছিলেন প্রথম ভাইস জেলা গর্ভণর লায়ন এসকে শাসুদ্দিন আহমেদ সিদ্দিক পিএমজেএফ, দ্বিতীয় জেলা গভর্ণর মো. এমডি মহিউদ্দিন চৌধুরী এমজেএফ, পিডিজি এমএ মালেক, রুপম কিশোর বড়ুয়া পিএমজেএফ, মো. নাসিরউদ্দিন চৌধুরী এমজেএফ, মো. মোশতাক হোসাইন এমজেএফ, এসএম শামসুদ্দীন এমজেএফ, মো কবিরউদ্দিন ভূঁইয়া, মো. মনজুর আলম মনজু পিএমজেএফ ও কামরুন মালেক এমজেএফ।

আমন্ত্রিত অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক মুখ্যসচিব ও ইউসেপ বাংলাদেশের নির্বাহী পরিচালক মো. আবদুল করিম, ঘাসফুলের চেয়ারম্যান মনজুর-উল-আমিন চৌধুরী, অব. (প্রাপ্ত) সাবেক এসিসন্টে কমিশনার মিহির কিরণ চাকমা ও সাংবাদিক ওসমান গনি মনসুর।

কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন ও এ উপলক্ষে প্রকাশিত স্যুভেনিয়রের মোড়ক উম্মোচন ও ক্লাবের নতুন সদস্যদের স্বাগত ও শপথ বাক্যে পাঠ করান জেলা গভর্নর লায়ন আল সাদাত দোভাষ পিএমজেএফ।

লায়ন আয়েশা হক শিমুর সঞ্চলনায় অনুষ্ঠানে লায়নিজমের আনুগত্যের শপথ পাঠ করান ক্লাব টেমার লায়ন লায়ন আমরিন রহমান হোসাইন ও লিও শপথ পাঠ করান লিও ভাইস প্রেসিডেন্ট লিও রেজাউল করিম ইফতি।

স্বাগত বক্তব্য রাখেন ১৩তম চার্টার নাইট অর্গানাইজার কমিটি ও রিজিওন চেয়ারপার্সন লায়ন জাহানার বেগম। ক্লাবের বার্ষিক প্রতিবেদন পাঠ করেন ক্লাব সেক্রেটারি লায়ন মির্জা মোহাম্মদ ইলিয়াস।

এ সময় উপস্থিত ছিলেন কেবিনেট সেক্রেটারী, কেবিনেট ট্রেজারার, গভর্নর এডভাইজারবৃন্দ, রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়াটার, রিজিয়ন চেয়ারপার্সন, জোন চেয়ারপার্সনবৃন্দ, বিভিন্ন ক্লাবের প্রেসিডেন্ট সেক্রেটারীবৃন্দ, লায়ন পরিবারের সদস্যবৃন্দ।

প্রেস বার্তা

Facebook Comments Box