মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:২৪ পূর্বাহ্ন

লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের চক্ষু ক্যাম্প ও বৃক্ষ রোপণ কর্মসূচি সম্পন্ন

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৬০ Time View

চট্টগ্রাম: লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের উদ্যোগে ও ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির (ইডিইউ) সহযোগিতায় চক্ষু ক্যাম্প ও বৃক্ষ রোপণ কর্মসূচি শনিবার (২৮ আগস্ট) সম্পন্ন হয়েছে। চক্ষু ক্যাম্পে ইডিইউর প্রায় ১৫০ জন কর্মকর্তা-কর্মচারীকে বিনামূল্যে চক্ষু সেবা ও প্রয়োজনীয় ওষুধ সামগ্রী বিতরণ করা হয়।

বৃক্ষ রোপণ কর্মসূচির আওতায় পরিবেশের ভারসাম্য বজায় রাখা, আগামী প্রজন্মের জন্য একটি বাসযোগ্য সুন্দর পরিবেশ অক্ষুন্ন রাখার প্রত্যয়ে বিভিন্ন প্রজাতীর প্রায় ২০০টি ফলজ, বনজ, ঔষধি চারাগাছ রোপণ করা হয়।

এতে প্রধান অতিথি ইডিইউর উপাচার্য প্রফেসর সিকান্দার খান, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সিনেট সদস্য ও ঘাসফুলের চেয়ারম্যান ড. মনজুর-উল-আমিন চৌধুরী, ইডিইউর রেজিস্ট্রার সজল কান্তি বড়ুয়া ও প্রফেসর শামসুজ্জোহা।

অতিথি ছিলেন ডিস্ট্রিক কেবিনেট সেক্রেটারী লায়ন আশরাফুল আলম আরজু এমজেএফ, ডিস্ট্রিক্ট কেবিনেট ট্রেজারার লায়ন আবুবক্কর সিদ্দিকী পিএমজেএফ, লায়ন ওসমান গনি চৌধুরী এমজেএফ (জিএসটি)।

উপস্থিত ছিলেন রিজিওন চেয়ারপার্সন লায়ন জাহানার বেগম ও লায়ন এসকে বিশ্বাস, জোন চেয়ারপার্সন লায়ন হোমায়রা কবির চৌধুরী, ক্লাব প্রেসিডেন্ট লায়ন জামাল উদ্দিন, ভাইস প্রেসিডেন্ট-১ লায়ন আবেদা বেগম, ক্লাব সেক্রেটারী লায়ন মির্জা মো. ইলিয়াস, ক্লাব সদস্য সিজারুল ইসলাম, লিও ক্লাব প্রেসিডেন্ট লিও মরিয়ম কুরাইসি।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন