ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

লায়ন্স ক্লাব অব চিটাগং পারিজাত এলিটের প্রথম মাসিক সভা সম্পন্ন

চট্টগ্রাম
আগস্ট ৩১, ২০২২ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: ‘শুধু মানুষকে নয়, সৃষ্টি জগতের সবকিছুকে ভালবাসতে হবে। প্রকৃতি ও পরিবেশকেও ভালবাসতে হবে। তাহলেই প্রকৃত অর্থে সেবা করা হবে। অন্তহীন ভালবাসা ও সেবার মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করে যেতে হবে। প্রয়াত লায়ন শামসুন্নাহার রহমান পরাণ এমজেএফ ছিলেন একজন মানবিক মানুষ ও মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত। তারই হাতে গড়া সংগঠন লায়ন্স ক্লাব অব চিটাগং পারিজাত এলিট মানুষের জন্য কাজ করছে, আগামীতেও করে যাবে ও সফলতার সাথে এগিয়ে যাবে। ‘লাভ অল সার্ভ অল- অন্তহীন ভালবাসায় সেবা’ এ শ্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (২৫ আগস্ট) চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশন এর প্রকৃতি হল লায়ন্স ক্লাব অব চিটাগং পারিজাত এলিটের ২০২২-২০২৩ সেবা বর্ষের প্রথম মাসিক সভায় বক্তরা এসব কথা বলেন।

ক্লাব প্রেসিডেন্ট লায়ন মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারী (ভারপ্রাপ্ত) লায়ন আবু নাইম বোরহানউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত এতে প্রধান অতিথি ছিলেন লায়ন্স জেলা ৩১৫-বি৪, বাংলাদেশের জেলা গভর্ণর লায়ন শেখ শামসুদ্দীন আহমেদ সিদ্দিকী। বিশেষ অতিথি ছিলেন জেলা কেবিনেট সেক্রেটারি লায়ন হাসান মাহমুদ চৌধুরী, কেবিনেট ট্রেজারার ও ক্লাব মেম্বারশীপ চেয়ারপার্সন, লিও এডভাইজার লায়ন পারভীন মাহমুদ এফসিএ, এমজেএফ, জয়েন্ট ট্রেজারার নুর মোহাম্মদ বাবু, রিজিওন ও ক্লাব সার্ভিস চেয়ারপার্সন লায়ন জাহানারা বেগম, রিজিওন চেয়ারপার্সন লায়ন শফিকুল ইসলাম, রিজিওন চেয়ারপার্সন লায়ন মির্জা জাহিদ হোসেন ও জোন চেয়ারপার্সন লায়ন সোহেলা মাহমুদ চৌধুরী।

সভায় ২০২২-২০২৩ সেবা বর্ষের নতুন কমিটি ঘোষণা করা হয়। প্রেসিডেন্ট লায়ন মো. জামাল উদ্দিন, সেক্রেটারী লায়ন নুদরাত এ করিম, জয়েন সেক্রেটারী লায়ন আবু নাইম বোরহান উদ্দিন, ট্রেজারার লায়ন শিপ্রা বড়ুয়া, প্রথম ভাইস প্রেসিডেন্ট লায়ন আবেদা বেগম ও দ্বিতীয় ভাইস প্রেসিডেন্ট লায়ন ইয়াসমিন আহমেদ। এ ছাড়াও ক্লাবের পারমেন্টে প্রজেক্ট ঘাসফুল পরাণ রহমান স্কুলের মাসিক চেক, ওয়ান ক্লাব ওয়ান চাইল্ড প্রজেক্ট’র রোহন দাশ, বিবি মরিয়ম এবং সিএলএফ স্টাফ ওয়েল ফান্ডের চেক হস্তান্তর করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্রথম ভাইস প্রেসিডেন্ট লায়ন আবেদা বেগম, কোষাধ্যক্ষ লায়ন শিপ্রা বড়ুয়া, লায়ন এসকে বিশ্বাস, লায়ন জেসমিন আক্তার বাপ্পী, লায়ন দিদারুল আলম চৌধুরী, লায়ন সিজারুল ইসলাম, লায়ন বিবি হাওয়া, লিও ক্লাব অব চিটাগং পারিজাত এলিটের সভাপতি লিও মোহাম্মদ মামুন, সচিব লিও মো. সাজ্জাদ হোসেন সাগর, সহ সচিব লিও আলফাজ উদ্দীন, লিও তৌহিদ ও লিও মো. আরিফুল ইসলাম।

প্রেস বার্তা

Facebook Comments Box