মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন

লাইকি ক্রিয়েটর নুসান ও মারজিয়া চ্যানেল আই মিডিয়া অ্যাওয়ার্ডে পুরস্কৃত

পরম বাংলাদেশ / ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

ঢাকা: ‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০’ এ ‘বেস্ট শর্ট ভিডিও কনটেন্ট ক্রিয়েটর ২০২০’ পুরস্কার অর্জন করেছেন লাইকি ক্রিয়েটর নুসান তাসিম এবং মারজিয়া মিমি।

জনপ্রিয় তারকাদের সমাগমে চ্যানেল আই বিল্ডিংয়ের চেতনা চত্বরে আয়োজিত অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তারা এ পুরস্কার গ্রহণ করেন। বিভিন্ন মূলধারার এবং অনলাইন সৃজনশীল কন্টেন্ট প্ল্যাটফর্মে অসাধারণ কৃতিত্ব প্রদর্শনের জন্য এ পুরস্কার প্রদান করা হয়।

দুইটি আজীবন সম্মাননা পুরস্কারসহ মোট ২৩টি বিভাগে সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০ প্রদান করা হয়। বিশিষ্টজনদের সমন্বয়ে গঠিত একটি জুরি-বোর্ড সেরা চলচ্চিত্র, সেরা নাটক, সেরা পরিচালক, সেরা অভিনেতা এবং আরো অন্যান্য বিভাগে বিজয়ী নির্ধারণ করেন।

রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম এবং প্রাক্তন তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এতে প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতি মন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

নুসান তাসিম বলেন, ‘যে কোন সৃজনশীল প্রচেষ্টার জন্য স্বীকৃতি পেলে সব সময়ই অনেক ভালো লাগে। সেফকিপার এবং চ্যানেল আই দ্বারা বেস্ট শর্ট ভিডিও কনটেন্ট ক্রিয়েটর হিসাবে নির্বাচিত হয়ে আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি এবং এর জন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ।’

মারজিয়া বলেন, ‘প্রথমে আমি বিশ্বাস করতে পারছিলাম না যে সত্যিই আমাকে এমন সম্মানজনক পুরষ্কারের জন্য নির্বাচিত করা হয়েছে। এ অর্জন আমাকে আরো বেশি দায়িত্বশীল হতে এবং আমার ফলোয়াররা আমার কাছ থেকে যেমনটি প্রত্যাশা করে, সে ব্যাপারে আরো বেশি মনযোগী হতে অনুপ্রাণিত করেছে। সেফকিপার এবং চ্যানেল আইকে এ জন্য অসংখ্য ধন্যবাদ।’

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ