মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০৫ পূর্বাহ্ন

লক্ষ লক্ষ শিক্ষিত বেকার আজ পথে পথে ঘুরছে

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ১৩০ Time View

চট্টগ্রাম: গণতন্ত্রের ছিটেফোঁটাও দেশে আজ নেই বলে অভিযোগ তুলেছেন চট্টগ্রাম নগর বিএন‌পির আহ্বায়ক ও চ‌ট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) আসন্ন নির্বাচ‌নে বি‌এন‌পির মেয়র প্রার্থী ডা.শাহাদাত হো‌সেন।

তিনি বলেন, ‘গত ১২ বছরে এলাকায় এলাকায় গডফাদার, সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। গত ১২ বছরে আওয়ামী লীগ একটি নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠু করতে পারেনি। ১০ টাকায় চাল, ঘরে ঘরে চাকরি, মা বোনদের ইজ্জত দিবে বলে সরকার ক্ষমতায় এসেছে।পক্ষান্তরে আজ চালের দাম ৫০ থেকে ৬০ টাকা, লক্ষ লক্ষ শিক্ষিত বেকার আজ পথে পথে ঘুরছে। মা-বোনদের ইজ্জত বলতে কিছু নেই, প্রতিদিনই ধর্ষিত হচ্ছে আমাদের মা বোনেরা।জনগণের সব প্রতিশ্রুতি পূরণ করতে ব্যর্থ হয়েছে। রাষ্ট্রযন্ত্র আজ আওয়ামী যন্ত্রে পরিণত হয়েছে।’

‌তি‌নি বৃহস্প‌তিবার (২৪ ডি‌সেম্বর) বিকা‌লে ৪২ নাম্বার পূর্ব না‌ছিরাবাদ সংগঠ‌নিক ওয়া‌র্ডে ক‌রোনা সুরক্ষা সামগ্রী ও মত‌ বি‌নিময় সভায় এ সব কথা ব‌লেন।

এতে প্রধান অতিথির বক্তব্যে শাহাদাত হো‌সেন আরো ব‌লেন, ‘ভোটা‌ধিকার ও গণতন্ত্রের মুক্তির জন্য আন্দোলনের বিকল্প নাই। বেগম খালেদা জিয়া গৃহব‌ন্দি থাকলেও তারেক রহমান দেশের মানুষের জন্য এবং গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য বিদেশের মাটি থেকে যোগ্যতম নেতৃত্ব প্রদান করছেন। আগামী চ‌সিক নির্বাচন শুধুমাত্র একটা কথাক‌থিত নির্বাচন নয়। এই নির্বাচ‌নে বিএন‌পি আ‌ন্দোল‌নের অংশ হিসা‌রে নয়, বিজয় অর্জ‌নের জন্য মা‌ঠে নে‌মে‌ছে।’

নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ড বিএনপির সভাপতি মো. শায়েস্তা উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, যুগ্ন আহ্বায়ক এসএম সাইফুল আলম, কাজী বেলাল উদ্দিন, ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য গাজী মো সিরাজ উল্লাহ, কামরুল ইসলাম, পাঁচলাইশ থানা বিএনপি সভাপতি মাইনুল ইসলাম হুমায়ুন, নগর সেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মো. তোফাজ্জল হোসেন।

সংবাদ বিজ্ঞপ্তি

Share This Post

আরও পড়ুন