শিরোনাম
দুঃস্থ নারীদের নগদ টাকা উপহার দিল হিউম্যান সাপোর্ট ফাউন্ডেশন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বায়েজিদ থানা ছাত্রদলের মিলাদ ও ইফতার বিতরণ স্বেচ্ছাসেবকলীগ নেতা হেলাল উদ্দিনের অর্থায়নে ফ্রি সবজি বাজার আন্দরকিল্লায় রমজানে ডায়াবেটিস রোগীর সমস্যা, সমাধানে করণীয় ও হোমিওপ্রতিবিধান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন চট্টগ্রামে আজ মাহে রমজানের শেষ জুমা; জেনে নিন জুমাতুল বিদার মহত্ত্ব আলোচিত ‘নয়া দামান’ গানের মূল শিল্পী তোসিবা বেগম উপেক্ষিত নিষেধাজ্ঞা সত্ত্বেও ভারত থেকে প্রবেশ বাড়ছে আখাউড়া স্থল বন্দর দিয়ে বিয়ের আগে রক্ত পরীক্ষা কেন করবেন? সরকারিভাবে অন্তত ৯০০ টন অক্সিজেন মজুত আছে
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন

র‌্যাব-পুলিশ সেজে প্রতারণায় ঢাকায় গ্রেফতার ফটিকছড়ির লোক

পরম বাংলাদেশ প্রতিবেদন / ১৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১

ঢাকা: ঢাকার বিমানবন্দর থানা এলাকা হতে একজন প্রতারক চক্রের সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উত্তরা এক নম্বর সেক্টর এলাকায় থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আজিম উদ্দিন (৫১)চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানার আজাদী বাজার ধর্মপুরের মুন্দার বাড়ির মৃত গোলাম রহমানের পুত্র।

তার থেকে একটি ওয়াকিটকি সেট, একটটি ভূয়া র‌্যাব জ্যাকেট, এক জোড়া হ্যান্ডকাফ, তিনটি বাংলাদেশী পাসপোর্ট, প্রতারণার কাজে ব্যবহৃত কাগজপত্রসহ দুইটি ফাইল, দুইটি মোবাইল ফোন, একটটি ব্যাগ, একটি চাবি, চারটি বিভিন্ন প্রতিষ্ঠানের নামে সিল উদ্ধার করা হয়।

র‌্যাব ১ জানায়, সাধারণ মানুষকে বিভিন্ন পদে চাকুরী দেওয়ার নামে কিছু প্রতারকচক্র অবস্থান করছে। এমন খবরের ভিত্তিতে আভিযানিক দলটি উত্তরা এক নম্বর সেক্টরের ১৪ নাম্বার রোডের উত্তরা ফুড ভিলেজ অ্যান্ড বিরিয়ানি হাউজ নামের রেস্টুরেন্টের সামনে প্রতারক চক্রের সক্রিয় সদস্য আজিম উদ্দিনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব ১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মুশফিকুর রহমান তুষার জানান, আজিম একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সক্রিয় সদস্য। সে তার সহযোগীদের সাথে একে অপরের যোগসাজশে দীর্ঘ দিন ধরে রাজধানীসহ বাংলাদেশের বিভিন্ন এলাকার সাধারণ মানুষের বেকারত্বের সুযোগ নিয়ে তাদেরকে চাকুরী দেওয়ার নামে অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে লাাখ লাখ টাকা হাতিয়ে নেয়। এছাড়াও আজিম নিজেকে র‌্যাব ও পুলিশের কর্মকর্তা পরিচয়ে গ্রামের বিদেশগমনেচ্ছু সহজ-সরল লোকজনের পাসপোর্ট আটক রেখে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় এবং বিভিন্ন প্রতিষ্ঠানে লোক নিয়োগসহ প্রতারণা সিন্ডিকেট করে আসছিল বলে জানায়।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ