ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

রোটারিয়ান এমএ হালিমকে সংবর্ধনা দিল দক্ষিণ মধ্য হালিশহর যুবলীগ

পরম বাংলাদেশ ডেস্ক
অক্টোবর ৫, ২০২১ ৮:৪২ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: রোটারিয়ান এমএ হালিম বৃহত্তর চট্টগ্রাম সমিতি (২২-২৪) কুমিল্লার সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দিয়েছে চট্টগ্রাম সিটির ৩৮ নম্বর দক্ষিণ মধ্য হালিশহর ওয়ার্ড যুবলীগ। শনিবার (২ অক্টোবর) বিকালে এ সংবর্ধনা দেয়া হয় ।

যুবলীগ নেতা সফি আলম বাদশার সভাপতিত্বে ও এমএ হান্নান রুবেলের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি আওয়ামী যুবলীগের সদস্য ও ৩৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আবদুল আজিম। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের বন্দর শাখার সভাপতি মো. মোজাম্মেল হক, ওয়ার্ড আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক অপু দত্ত, সাংবাদিক মো. মহিউদ্দিন, যুবলীগ নেতা এরশাদ আলম, ইয়াসিন নিজামী বাপ্পা, বন্দর থানা শ্রমিক লীগ নেতা শহীদুজ্জামান অনিক, উদয়ন সংঘের সাংগঠনিক সম্পাদক রতন দত্ত।

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান, ৩৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সহ প্রচার সম্পাদক শাহাবুদ্দিন, মোহাম্মদ জাহেদ, মনজুর আলম, রাজু, সাজু কবির, এরশাদ, নাজমুল কবির সোহাগ, মোহাম্মদ জিলানী, আতিকুর রহমান জিতু, কায়সার, সোহেল ও রনি দাস প্রমূখ।

আবদুল আজিম বলেন, ‘রোটারিয়ান এমএ হালিম যুবলীগের একজন অন্যতম ত্যাগী কর্মী। মানবিক যুবলীগ সমগ্র বাংলাদেশ শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। বৃহত্তর চট্টগ্রাম সমিতি কুমিল্লার সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় আমরা আনন্দিত। আগামীর সুন্দর সমাজ বিনির্মাণ কাজে ৩৮ নম্বর ওয়ার্ড যুবলীগ পাশে থেকে কাজ করে যাবে। আমরা তার সফলতা কামনা করছি।’

অন্য বক্তারা বলেন, ‘গুণীজনদের সম্মান করলে সমাজে নতুন নতুন গুণীজন সৃষ্টি হবে। এমএ হালিম করোনাকালীন অসহায় মানুষের পাশে ছিলেন। ভবিষ্যতেও জাতির যে কোন ক্রান্তিলগ্নে পাশে থেকে মানবতার কল্যালে কাজ করে যাবেন।’

প্রেস বার্তা

Facebook Comments Box