ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

রূপায়ন সিটির অ্যাপার্টমেন্টে ছাড় পাবে বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা

পরম বাংলাদেশ ডেস্ক
নভেম্বর ৮, ২০২১ ১১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: বেসরকারি মোবাইল অপারেটর প্রতিষ্ঠান বাংলালিংক সম্প্রতি রূপায়ন সিটির সাথে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) সই করেছে। এ চুক্তির ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যরা রূপায়ন সিটি থেকে অ্যাপার্টমেন্ট কেনায় আকর্ষণীয় ছাড় উপভোগ করতে পারবেন।

বাংলালিংকের কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ ও রূপায়ন সিটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম মাহবুবুর রহমান রুপায়ন সিটি উত্তরার অফিসে চুক্তিতে সই করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের লয়্যালটি প্রোগ্রাম সিনিয়র জাইন জামান, লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রাবিতা জাহান প্রিয়তা, রূপায়ন সিটির হেড অফ সেলস রেজাউল হক লিমন, হেড অফ মার্কেটিং উজ্জ্বল আহমেদ ও মার্কেটিং ম্যানেজার মো. রবিউল ইসলাম।

এ চুক্তির আওতায় অরেঞ্জ ক্লাবের প্ল্যাটিনাম ও সিগনেচার টায়ার সদস্যরা রূপায়ন সিটির প্রিমিয়াম কন্ডো, স্কাই-ভিলা অ্যাপার্টমেন্ট ও পেন্টহাউজ ক্রয়ে সর্বোচ্চ ছয় লাখ টাকা ছাড় পাবেন। বিশেষ এ অফারটি উপভোগ করা যাবে আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত। অফারটি সম্পর্কে আরো জানা যাবে মাইবিএল অ্যাপ https://mybl.digital/App ও বাংলালিংক-এর ওয়েবসাইটে https://www.banglalink.net/en/orange-club/life-style/benefits.

রফিক আহমেদ বলেন, ‘গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে বাংলালিংক সব সময় তাদের জন্য বিস্তৃত সুবিধা দেয়াকে সর্বোচ্চ গুরুত্বের সাথে নেয়। আর এ লক্ষ্য থেকেই আমরা বিশেষ লয়্যালটি প্রোগ্রাম অরেঞ্জ ক্লাব চালু করেছি ও ব্যবহারকারীদের জন্য এতে প্রতিনিয়ত নতুন নতুন সুযোগ-সুবিধা যোগ করছি। আমরা আশা করছি, বাংলালিংক ও রূপায়ন সিটির মধ্যের এ চুক্তি গ্রাহকদেরকে তাদের কাঙ্খিত বাড়ির গর্বিত মালিক হবার ক্ষেত্রে সহায়ক হবে ও মুহুর্তটিকে আরো স্মরণীয় করে তুলবে।”

এম মাহবুবুর রহমান বলেন, ‘বাংলালিংকের বিশেষ লয়্যালটি প্রোগ্রামে আমাদের অন্তর্ভুক্ত করার জন্য আমরা তাদেরকে ধন্যবাদ জানাতে চাই। প্রতিটি মানুষের কাছেই নিজেদের আদর্শ বাড়ি পাওয়ার মুহূর্তটি মহামূল্যবান। আমরা চাই, এটি তাদের জীবনের একটি অনন্য অভিজ্ঞতা হয়ে থাকুক। এ চুক্তির ফলে অরেঞ্জ ক্লাব সদস্যরা অ্যাপার্টমেন্ট ক্রয়ে আকর্ষণীয় মূল্য ছাড় পাবেন, যা নিঃসন্দেহে মুহূর্তটিকে আরো বিশেষ করে তুলবে।’

গ্রাহকদের চাহিদা মোতাবেক বিভিন্ন উদ্যোগের মাধ্যমে নতুন নতুন সুযোগ-সুবিধা আনা অব্যাহত রাখবে বাংলালিংক।

নিউজ রিলিজ

Facebook Comments Box