রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন

রূপালী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ চট্টগ্রাম কমিটি গঠিত

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৯ Time View

চট্টগ্রাম: মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী রূপালী ব্যাংক লিমিটেড স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ চট্টগ্রাম কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী) রূপালী ব্যাংক ধনিয়ালা পাড়া শাখার ব্যবস্থাপক আবু সাঈদ মাহমুদ রণীকে সভাপতি এবং খাতুনগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২১ জনের কমিটির অনুমোদন দেন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় কমিটি।

কমিটির অন্যরা হলেন সহ সভাপতি বাণিজ্যিক এলাকার ব্যবস্থাপক রাশেদ জাহান, নূর আলী বাড়ি শাখার ব্যবস্থাপক মাহমুদ হোসেন, যুগ্ম সম্পাদক শাকপুরা চৌমুহনী শাখার ব্যবস্থাপক মো. মামুন, সাংগঠনিক সম্পাদক সদন কর্পোরেট শাখার পিও রুবেল কুমার দাস, কোষাধ্যক্ষ ও আর নিজাম রোড শাখার এসপিও সবুজ দাস, দপ্তর সম্পাদক জোনাল অফিস পশ্চিমের পিও মো. আব্দুল মান্নান, প্রচার সম্পাদক ও আর নিজাম রোড কর্পোরেট শাখার পিও মো. নূর হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক বিভাগীয় কার্যালয়ের পিও শুভাশীষ দাস, ভ্রমণ ও আপ্যায়ন সম্পাদক আগ্রাবাদ কর্পোরেট শাখার পিও তানসেন চক্রবর্তী, সাংস্কৃতিক সম্পাদক চৈতন্য গলি শাখার এসও নিশিতা চৌধুরী বড়ুয়া, যোগাযোগ বিষয়ক সম্পাদক জুবলী রোড শাখার এসও মহিউদ্দিন মোহাম্মদ ফারুক।

নির্বাহী সদস্যরা হলেন চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের পিও মো. কামরুল হুদা,
নূর আলী বাড়ী শাখার পিও দেবাশীষ দত্ত, আগ্রাবাদ কর্পোরেট শাখার পিও অমিত চৌধুরী, জোনাল অফিস পূর্ব শাখার পিও প্রণব চন্দ্র দাস, সদরঘাট শাখার এসও অমিতাভ বড়ুয়া, চান্দগাঁও কর্পোরেট শাখার অফিসার তাহমিনা আক্তার, সাগরিকা শাখার এসও শারমিন নাহার, খাতুনগঞ্জ শাখার এসও শেলী আক্তার।

কমিটির চট্টগ্রাম আঞ্চলিক শাখার সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী এক মাসের মধ্যে অবশিষ্ট পদগুলোতে পদায়ন করার জন্য দায়িত্ব অর্পণ করা হয়।

প্রেস নিউজ

Share This Post

আরও পড়ুন