শিরোনাম
সিভাসুর বিভিন্ন সেমিস্টারের ফাইনাল পরীক্ষা ১৫ জুন থেকে অনলাইনে কবিতা: আমার আমি । ইমতিয়াজ মাহমুদ নাঈম পরিকল্পিতভাবে ভাইকে ফাঁসানোর আগেই র‌্যাবের হাতে ধরা করোনাকালে ঈদুল ফিতরে স্বাস্থ্য সুরক্ষায় আমাদের করনীয় মোমেনবাগ ক্লাবের উদ্যোগে দুস্থ পথচারীদের মাঝে ঈদ উপহার বিতরণ মুরাদপুরে রক্তাক্ত গন্ডামারা: এক । শুরু থেকেই স্থানীয়রা এস আলম গ্রুপকে অবিশ্বাস করতে থাকে সিএমপির সন্ত্রাসী তালিকায় আবুল হাসেম বক্কর ও হাসান মুরাদ; যুবদলের নিন্দা ও প্রতিবাদ ফেনীতে ইসলামী হোমিওরিসার্চ সেন্টারের ৪১ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন করোনা: দেশে ২৪ ঘণ্টায় মৃত ৩৩; নতুন সনাক্ত এক হাজার ২৩০ জনের উপায়-এ সবচেয়ে কম খরচে এটিএম ক্যাশ আউট
বুধবার, ১২ মে ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন

রূপগঞ্জে সালিশীতে পিতা-পুত্রকে কুপিয়ে জখম

রূপগঞ্জ প্রতিনিধি / ১১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার কলাতলী এলাকায় শুক্রবার (৩০ এপ্রিল) সালিশীতে পিতা ও তিন পুত্রকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আয়োজিত সালিশীতে সন্ত্রাসীরা এ ঘটনা ঘটায়।

পুলিশ জানায়, কাঞ্চন পৌরসভার বুরুটিয়া এলাকার কৃষক রমিজউদ্দিনের তার প্রতিবেশী বাবুল হোসেনের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে শুক্রবার কাঞ্চন পৌরসভার আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আইয়ুব খানের বাড়িতে সালিশ বসে। সালিশে কাউন্সিলরের কথা অমান্য করায় তার সমর্থিতরা সালিশীতে হামলা চালায়। হামলায় আহত রমিজউদ্দিন ও তার ছেলে মাছুম (৩৫) , রুবেল (৩২) ও ইউসুফকে (৩০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে কৃষক রমিজউদ্দিন বাদী হয়ে বাবুল হোসেন, ইকবাল হোসেন, কামরুল হোসেনকে আসামি করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) জসিমউদ্দিন বলেন, ‘এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ