ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

রিয়েলমি স্মার্টফোন কিনে জিতে নিন থাইল্যান্ড ভ্রমণের সুযোগ

ঢাকা
আগস্ট ২৪, ২০২২ ১১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমির চতুর্থ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে আগস্ট মাসব্যাপী আয়োজনের অংশ হিসেবে দারাজে শুরু হয়েছে ‘রিয়েলমি ফ্যান ফেস্ট ২০২২’। ২২-২৮ আগস্ট পর্যন্ত দারাজে চলমান রিয়েলমি ফ্যানফেস্টে রিয়েলমি স্মার্টফোন কিনলেই থাকছে দুর্দান্ত ছাড়, আকর্ষণীয় উপহার ও মেগা পুরষ্কার হিসেবে থাইল্যান্ড ভ্রমণের সুযোগ। অফারের বিস্তারিত জানতে ভিজিট করুন https://click.daraz.com.bd/e/_7oDiU

প্রতি বছর বিশ্বব্যাপী ফ্যান ফেস্টিভালের আয়োজন করে থাকে দ্রুতবর্ধনশীল গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি, এবার ফ্যান ফেস্টের থিম হচ্ছে ‘কিপ ইট রিয়েল’। উদযাপনের অংশ হিসেবে, আগস্ট মাসে দারাজে ‘রিয়েলমি ফ্যান ফেস্ট’ আয়োজন করা হয়েছে, যেখানে ক্রেতাদের জন্য বিভিন্ন আকর্ষণীয় অফারের পাশাপাশি থাকছে থাইল্যান্ড ভ্রমণের সুবর্ণ সুযোগ। ক্যাম্পেইনে অংশ নিতে ২২-২৮ আগস্টের মধ্যে দারাজ থেকে রিয়েলমি জিটি সিরিজ/৯ প্রো সিরিজের স্মার্টফোন কিনতে হবে। এরপর নিজেদের ফেসবুক প্রোফাইল থেকে স্মার্টফোন কেনার অর্ডার নাম্বার, #realmeFanFest ও #Daraz হ্যাশট্যাগের সাথে ‘রিয়েলমি স্মার্টফোন বাছাই করার কারণ ও কেনা ফোনের কোন ফিচারটি আপনার পছন্দ’ এ বিষয়টি সুন্দরভাবে লিখে পোস্ট করতে হবে।
নির্দিষ্ট সময়ের মধ্যে ভ্যালিড পোস্টগুলোর মধ্য থেকে সবচেয়ে সৃষ্টিশীল পোস্ট প্রদানকারীকে বিজয়ী হিসেবে বেছে নেবেন জুরি প্যানেল। ১০ সেপ্টেম্বর রিয়েলমি ও দারাজের অফিসিয়াল ফেইসবুক পেজ থেকে বিজয়ীর নাম ঘোষণা করা হবে। ভাগ্যবান বিজয়ী পুরষ্কার হিসেবে পাবেন ব্যাংকক ও পাতায়ায় বিনামূল্যে থাকার পাশাপাশি থাইল্যান্ড ভ্রমণের সুযোগ।

একইসাথে আগ্রহী ক্রেতাদের জন্য দারাজের ফ্ল্যাশ সেলে থাকছে আকর্ষণীয় মূল্যে সি সিরিজ, নারজো সিরিজ ও নাম্বার সিরিজের স্মার্টফোন কেনার সুযোগ। ২২-২৮ আগস্ট দারাজ থেকে ক্রয়ের ক্ষেত্রে রিয়েলমির যে কোন সিরিজের স্মার্টফোনে ক্রেতাদের জন্য থাকছে ১৪ শতাংশ পর্যন্ত ছাড়। এ ছাড়া রিয়েলমি ফ্যানরা তাদের পছন্দের ডিভাইস কেনার সময় ১২ মাস পর্যন্ত শুন্য শতাংশ ইন্টারেস্টে ইএমআই সুবিধা ও আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন।

ফ্যান ফেস্ট চলাকালীন রিয়েলমি জিটি মাস্টার এডিশন দারাজ থেকে কিনলেই পাবেন দুই হাজার টাকারও বেশি ছাড়, সাথে লাইভ স্ট্রিমিং হোল্ডার ফ্রি। এ ছাড়া যারা রিয়েলমি ৯ প্রো সিরিজের স্মার্টফোন কিনবেন, তাদের জন্যও উপহার হিসেবে রয়েছে ফ্রি লাইভ স্ট্রিমিং হোল্ডার।

Facebook Comments Box