ঢাকাবৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

রিয়াজুদ্দীন বাজারে যুবনেতা রাজীব হাসান রাজনের জনসচেতনতামূলক ক্যাম্পেইন

পরম বাংলাদেশ ডেস্ক
এপ্রিল ২৮, ২০২১ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: করোনা মহামারীতে জনগনকে সচেতন করার লক্ষ্যে চট্টগ্রাম সিটি কলেজের সাবেক ভিপি যুবনেতা রাজীব হাসান রাজনের ধারাবাহিক ক্যাম্পেইন বুধবার (২৮ এপ্রিল) নগরীর বৃহত্তম কাঁচা বাজার রিয়াজুদ্দীন বাজারে অনুষ্ঠিত হয়েছে।

এ সময় ক্রেতা বিক্রেতাদের সচেতন করতে হ্যান্ড মাইকে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী সতর্কতামূলক নির্দেশনা মান্য করার অনুরোধের পাশাপাশি যে সব ব্যবসায়ী এবং ক্রেতা মাস্কবিহীন অবস্থায় ছিলেন, তাদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

রাজীব হাসান রাজন বলেন, ‘সরকার ব্যবসায়ীদের কথা চিন্তা করে বিধি-নিষেধের মাঝেও স্বাস্থ্যবিধি মানার শর্তে দোকানপাট খোলার অনুমতি দিয়েছে। কিন্তু দুঃখের সাথে বলতে হয়, এ বাজারের অধিকাংশ লোকেরই স্বাস্থ্যবিধি মানার বালাই নেই। তাই আমি ও ছাত্রলীগের কিছু মানবিক ভলান্টিয়ারদের নিয়ে জনগনকে সচেতন করতে এ উদ্যোগ গ্রহণ করেছি। আমরা ধারাবাহিকভাবে বিভিন্ন বাজার ও শপিংমলে সচেতনতামূলক এ ক্যাম্পেইন চালিয়ে যাব ‘

এ সময় অন্যদের মধ্যে আকবর হোসেন রাজন, মোহাম্মদ আলী মিঠু, শুভ ঘোষ, শুভ্রজিৎ শিবু, এমএইচ ফয়সাল, মইনুল হোসেন রাব্বি, আরাফাত রুবেল, তাইফুল খান, জয়নাল উদ্দিন, শেখ মাহবুবুর রহমান বিভেল, শাহেদ ইমন, মুসলেহ উদ্দিন, নিশাত চৌধুরী, মো. পারভেজ, সাইফুল ইসলাম, মোহাম্মদ তানিন, মো. আকাশ প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রেস বার্তা

Facebook Comments Box