ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

রিয়েলমির প্রথম ‘সেলস অ্যান্ড সার্ভিস’ ফ্ল্যাগশিপ সেন্টারের যাত্রা শুরু

পরম বাংলাদেশ ডেস্ক
জানুয়ারি ১৬, ২০২১ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: গ্রাহকদের সেলস এবং সার্ভিসিং সুবিধা দেওয়ার উদ্দেশ্যে স্মার্ট ফোন ব্র্যান্ড রিয়েলমির প্রথম সেলস অ্যান্ড সার্ভিস ফ্ল্যাগশিপ সেন্টার চালু হয়েছে। সম্প্রতি যমুনা ফিউচার পার্কে অবস্থিত এই সেলস অ্যান্ড সার্ভিস ফ্ল্যাগশিপ সেন্টারের উদ্বোধন করেন খ্যাতিমান অভিনেতা ও ‘ফেস অব রিয়েলমি বাংলাদেশ’ আরিফিন শুভ।

উপস্থিত ছিলেন রিয়েলমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার টিম শাও এবং যমুনা গ্রুপের ডিরেক্টর ড. মোহাম্মদ আলমগীর আলম।

এই সেন্টারটি ‘ওয়ান স্টপ সলিউশন সেন্টার’ হিসাবে কাজ করবে এবং এখানে গ্রাহকরা সফটওয়্যার আপডেট, ক্লিনিং, হার্ডওয়্যার রিপ্লেসমেন্ট, ব্যাটারি অ্যাক্টিভেশন, হ্যান্ডসেট ডায়াগনসিস এবং সব প্রকার আফটার সেলস সার্ভিস পাবেন।

সেবার সর্বোচ্চ মান নিশ্চিত করতে রিয়েলমি তাদের সার্ভিস সেন্টার থেকে কিছু নির্দিষ্ট সমস্যার ক্ষেত্রে এক ঘন্টার মধ্যে সেবা নিশ্চিত করার পাশাপাশি সার্ভিস সুবিধা, ওয়াশিং/ক্লিনিং, সফটওয়্যার আপডেট এবং লাইভ হ্যান্ডসেট মেরামতের মতো সব সহায়তা প্রদান করবে।
রিয়েলমির সেলস অ্যান্ড সার্ভিস ফ্ল্যাগশিপ

উদ্বোধনী অনুষ্ঠানে আরিফিন শুভ বলেন, ‘বাংলাদেশের যাত্রা শুরুর ১ বছরেরও কম সময়ে রিয়েলমি দেশের শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের একটিতে পরিণত হয়েছে। কাউন্টার পয়েন্টের সমীক্ষা তাই বলছে। পাশাপাশি তরুণদের সেরা পছন্দ হিসেবে রিয়েলমি সেবার পরিসর যে দ্রুত গতিতে বৃদ্ধি করছে, আশা করি এক সাথে আমরা দ্রুত ইন্ডাষ্ট্রিতে শীর্ষ স্থানে আসীন হতে পারবো।”

টেক ট্রেন্ডসেটিং ব্র্যান্ড হিসেবে রিয়েলমি সব সময় তরুণদের পছন্দ ও প্রয়োজনীয়তার বিষয়টিকে অগ্রাধিকার দিয়ে আসছে। এই প্রচেষ্টার অংশ হিসেবে এবং গ্রাহকদের জন্য আরো উন্নত পরিষেবার প্রদানের লক্ষ্যে রিয়েলমি এই ফ্ল্যাগশিপ সেন্টারটি চালু করেছে। যমুনা ফিউচার পার্কের লেভেল-৪, শপ নম্বর-৪ সি-০১৬ বিতে অবস্থিত এই সার্ভিস সেন্টার থেকে গ্রাহকরা বুধবার ছাড়া সপ্তাহের প্রতিদিন সকাল ১১ টা থেকে রাত আটটা পর্যন্ত যে কোনো সময় এ সব সুবিধা গ্রহণ করতে পারবেন।

সম্প্রতি ব্র্যান্ডটি বিশ্বখ্যাত অ্যানিমেটর মার্ক এ ওয়ালশকে সাথে নিয়ে তাদের ডিজাইনার টয় রিয়েলমিও তৈরি করে।

প্রেস নিউজ

Facebook Comments Box