মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

রিকশাচালকদেরকে রেইনকোট দিল রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ২২ Time View

চট্টগ্রাম: রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাংয়ের উদ্যোগে শ্রমজীবী রিকশা চালকদের মাঝে রেইনকোট বিতরণ করা হয়েছে।

সোমবার (২৬ জুলাই) দিনব্যাপী কর্মসূচির মাধ্যমে চট্টগ্রাম সিটির বিভিন্ন এলাকার রিকশা চালকদের মাঝে এসব রেইনকোট বিতরণ করা হয়।

রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাংয়ের সেক্রেটারি মোহাম্মদ সালাউদ্দিনের নেতৃত্বে ক্লাব নেতৃবৃন্দ মির্জারপুল, পাঁচলাইশ ,চকবাজার গুলজার মোড় ও আন্দরকিল্লাসহ বিভিন্ন স্পটে উপস্থিত শতাধিক রিকশা চালকের প্রত্যেককে একটি করে রেইনকোট উপহার দেন।

এ সময় ক্লাব নেতৃবৃন্দ বলেন, ‘করোনা মহামারী সময়ে রিকশা চালকরা নানা কষ্টের মধ্য দিয়ে দিন যাপন করছেন। তাদের এখন নুন আনতে পানতা ফুরায় অবস্থা। এমন অবস্থায় চলমান বর্ষা মৌসুমে বৃষ্টিতে ভিজেই তাদেরকে রিকশা চালাতে হয়। উপার্জনের টাকা দিয়ে একটি রেইনকোট কেনা অনেক চালকের পক্ষে সম্ভব হয়ে ওঠে না। এমন অবস্থায় একটি রেইনকোট তাদের জন্য অনন্য উপহার স্বরূপ। রিকশা চালকদেরকে রেইনকোট উপহার দিতে পেরে আমরা নিজেদেরকে গর্বিত মনে করছি।

এ সময় উপস্থিত ছিলেন রোটারি আন্তর্জাতিক জেলা-৩২৮২ বাংলাদেশ’র লেফটেন্যান্ট গভর্নর মোহাম্মদ শাহজাহান, ডেপুটি গভর্নর এমদাদুল আজিজ চৌধুরী, রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাংয়ের সাবেক সভাপতি মো. শহিদুল ইসলাম চৌধুরী ও ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন।

Share This Post

আরও পড়ুন