রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন

রাস্তা দখল করে পশ্চিম বাকলিয়ার কাউন্সিলর শহিদের নেতৃত্বে ম্যারাথন র‌্যালি

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৬ Time View

চট্টগ্রাম: বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে বাকলিয়া কেবি কনভেনশন কমিউনিটি সেন্টার থেকে ম্যারাথন র‌্যালির আয়োজন করেন পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর শহিদুল আলম।

র‌্যালিতে ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগের প্রায় সাত শতাধিক নেতা-কর্মীসহ বাকলিয়া থানার পুলিশ সদস্যরা অংশ নেন। র‌্যালিজুড়ে ছিল সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের স্লোগান সম্বলিত ব্যানার ফেস্টুন, ব্যান্ডপার্টির বাদ্য বাজনা।

এ উপলক্ষে কাউন্সিলর শহিদুল আলম তার বক্তব্যে বলেন, ‘বর্তমান সরকারের প্রধানমন্ত্রীর একান্ত আগ্রহে চট্টগ্রামজুড়ে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড চলছে একযোগে। কর্ণফুলীর তলদেশে ট্যানেল নির্মাণের পাশাপাশি চলছে জলাবদ্ধতা নিরসনের মেগা প্রকল্পের কাজ। চলছে নগরীর সুপেয় পানির সংকট নিরসনের কার্যক্রম ও মাতারবাড়িতে গভীর সমুদ্র বন্দর নির্মাণ।’

তিনি আরো বলেন, ‘কক্সবাজার থেকে মিয়ানমার হয়ে চীনের কুনমিং পর্যন্ত রেললাইন সম্প্রসারণ করা হলে দক্ষিণ পূর্ব এশিয়ার সাথে অর্থনৈতিক সম্পর্কের দ্বার উন্মেচিত হবে। বৃদ্ধি পাবে বৈদেশিক বাণিজ্য ও আন্তঃসম্পর্কীয় যোগাযোগ। এতোসব উন্নয়ন প্রকল্পের একমাত্র কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার। কারণ তিনি লালদিঘীর মাঠে ঘোষণা দিয়ে চট্টগ্রামে উন্নয়নের দায়িত্বভার নিয়েছিলেন। তাই প্রধান মন্ত্রীকে ধন্যবাদ ও আন্তরিক অভিনন্দন।’

র‌্যালিতে সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর শাহীন আকতার রোজী, মুক্তিযোদ্ধা মো. মুসা, কামাল আহমেদ, মুজিবুর রহমান, অব্দুল হাকিম, সোরওয়ার্দী প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন