শিরোনাম
চট্টগ্রাম রেলওয়ে পুলিশের সমন্বয় সভায় ট্রেনে যাত্রী সেবা বৃদ্ধির উপর গুরুত্বারোপ নিংশ্বাসের বন্ধু’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চট্টগ্রামে ১৬-১৭ জুন থিয়েটার থেরাপি প্রয়োগ বিষয়ক রিফ্রেশার্স ট্রেনিং চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে জরুরী রোগী ব্যবস্থাপনার দুই দিনের প্রশিক্ষণ শুরু চা শ্রমিক নেতা বাবুল বিশ্বাসের মৃত্যুতে চা শ্রমিক নেতাদের শোক প্রকাশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের উপর ভ্যাট চায় না চট্টগ্রাম সিটি ছাত্রদল বিডার কাছে ব্যবসায় সহজীকরণের উদ্যোগ চায় বিজিএমইএ মিরসরাই বঙ্গবন্ধু শিল্প নগরে বেপজার প্লট পেল বঙ্গ প্লাস্টিকসহ দেশি বিদেশি দশ প্রতিষ্ঠান ভারতীয় ভেরিয়েন্ট দেশে ব্যাপক হারে ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে উন্নয়ন কাজ পরিদর্শনে কাউন্সিলর শহিদুল আলম
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:১৭ অপরাহ্ন

রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার ২০১৮ পেলো এনার্জিপ্যাক

পরম বাংলাদেশ / ৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

ঢাকা: শিল্প উন্নয়নে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার ২০১৮’ অর্জন করেছে এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেড। ২৮ ডিসেম্বর রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠানটির পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক চৌধুরী শিল্প মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের কাছ থেকে পুরস্কারটি গ্রহণ করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, শিল্প মন্ত্রণালয়ের সচিব কেএম আলী আজম এবং বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) সভাপতি শেখ ফজলে ফাহিম।

বাংলাদেশের প্রকৌশল শিল্পে ১৯৮২ সাল থেকে অগ্রণী ভূমিকা পালন করে আসছে এনার্জিপ্যাক। এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেড আইএসও ৯০০১:২০১৫ এবং ১৪০০১:২০১৫ সার্টিফায়েড এবং এর পণ্য উৎপাদনের প্রতিটি ধাপে গুণগতমান নিশ্চিত করে আসছে। বাংলাদেশের একমাত্র হাই ভোল্টেজ পাওয়ার টেস্টিং ল্যাবরেটরি শুধুমাত্র এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেডের রয়েছে, যা আইএসও ১৭০২৫ সার্টিফায়েড।

জাতীয় সমৃদ্ধি ও শিল্প উন্নয়নে বিশেষ অবদানের জন্য এনার্জিপ্যাক ইতিমধ্যে ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স ক্যটাগরিতে বাংলাদেশ সরকারের কাছ থেকে জাতীয় রপ্তানি ট্রফি (গোল্ড) অর্জন করেছে।

প্রেস নিউজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ