ঢাকাবৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

রাজস্থান চিটাগাং শপিং কমপ্লেক্স শাখার যাত্রা শুরু; চলছে ২০ শতাংশ ছাড়

চট্টগ্রাম
অক্টোবর ১৩, ২০২২ ১১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: প্রিমিয়ার ব্যান্ড ‘রাজস্থানের’ (পাঞ্জাবী ও শেরওয়ানী) মডেলিং ও ফ্যাশন প্রেমীদের প্রিয় প্রতিষ্ঠান এখন চট্টগ্রাম সিটির ষোলশহরের ঐতিহ্যবাহী শপিং কমপ্লেক্সে। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন হয়ে গেলে রাজস্থান চট্টগ্রাম শপিং কমপ্লেক্স শাখার। উদ্বোধন উপলক্ষ্যে বিভিন্ন অফার চলছে প্রতিষ্ঠানটিতে। ২০ শতাংশ ডিসকাউন্টে সব পোশাক পাওয়া যাবে রাজস্থানে।

সোমবার (১০ অক্টোবর) সকালে চট্টগ্রাম শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলায় বিশাল নয়নাবিরাম রাজস্থান শো রুমের উদ্বোধন করেন শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির সভাপতি এসএম মইনুল ইসলাম শামীম ও রিয়াজউদ্দিন বাজার তামাকুমন্ডি লেইন বণিত সমিতির সভাপতি মোহাম্মদ আবু তালেব।

‘রাজস্থান’ এর চেয়ারম্যান মোহাম্মদ আবু কাউছারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের চেয়ারম্যান নাজিম উদ্দিন, শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোরশেদ উদ্দিন আহমদ চৌধুরী, তামাকুমন্ডি লেইন বণিক সমিতির সাধারণ সম্পাদক আহমেদ কবির দুলাল, সিনিয়র সহসভাপতি সরওয়ার কামাল, সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক, রাজস্থানের ম্যানেজিং ডাইরেক্টর রায়হানাতুল কুবরা শিপা, শপিং কমপ্লেক্সের ক্রীড়া সম্পাদক মো. ইব্রাহীম, মো. শাহ আলম, আবদুল হাকিম, বণিক সমিতির মো. জাফর ইকবাল, মোহাম্মদ হানিফ, মোহাম্মদ আরিফ, মো. মোস্তাক, মোহাম্মদ হানিফ, রাজস্থান এর পরিচালক নাজিম উদ্দিন, নেছার আহমদ, মোহাম্মদ সোহেল, মাসুদ পারভেজ রুবেল, মো: রাসেল ও রফিকুল হায়দার।

আবু কাউছার বলেন, ‘সততার সাথে আত্মবিশ্বাস নিয়ে কাজ করলে যে কোন কাজে সফলতা লাভ করা সম্ভব। আমাদের প্রত্যেকটি পণ্যের গুণগত মান উন্নত ও রুচিশীল। বাহারী রংয়ের ও বিভিন্ন ডিজাইনের পাঞ্জাবী ও শেরওয়ানী অল্প সময়ের মধ্যে ক্রেতাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছি। আমরা ক্রেতাদেরকে আমাদের পরিবারের সদস্য মনে করে তাদেরকে সর্বোচ্চ সম্মান ও মান সম্মত পোশাক তোলে দেয়ার চেষ্টা করি।’

তিনি রাজস্থান শপিং কমপ্লেক্স শাখা উদ্বোধন উপলক্ষ্যে মাসব্যাপী ২০ শতাংশ ডিসকাউন্টের ঘোষণা দেন।

Facebook Comments Box