শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৫৮ অপরাহ্ন

রাউজানে নোয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ‘৯১ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

পরম বাংলাদেশ
  • প্রকাশ : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৯৫ Time View

“পেরিয়ে এসেছি সুদীর্ঘ কাল, মিলন মেলায় আনবো সকাল” এই স্লোগান বুকে ধারণ করে চট্টলার ঐতিহ্যবাহী রাউজান উপজেলার নোয়াপাড়ার শিক্ষানুরাগী, প্রতিথযশা জমিদার মোক্ষদা রঞ্জন রায় প্রতিষ্ঠিত নোয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি-‘৯১ ব্যাচের ছাত্র-ছাত্রী ও অবসরপ্রাপ্ত সম্মানিত শিক্ষকবৃন্দের পুনর্মিলনী ও সম্মননা অনুষ্ঠান গত শুক্রবার (১৩ নভেম্বর) চট্টগ্রাম শহরের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

‘৯১ ব্যাচের উপদেষ্টা মো. তাইফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ৯১ ব্যাচের প্রধান উপদেষ্টা মো. জানে আলম।

অনুষ্ঠানে শিক্ষকদের মধ্যে উপস্থিত ছাত্র-ছাত্রীদের আশির্বাণী প্রদান করেন অবসরপ্রাপ্ত শিক্ষক দিলীপ কুমার চৌধুরী, অমর কৃষ্ণ বোষ, প্রদ্যুৎ কুমার সেনগুপ্ত, সুনীল কান্তি বিশ্বাস, সুভাষ চন্দ্র বৈদ্য, সবুজ কান্তি বড়ুয়া, নিতি চৌধুরী, স্বপন কান্তি বড়ুয়া, সিরাজুল হক, মিন্টু কুমার নন্দী, লক্ষী রাণী চৌধুরী, আবুল ফয়েজ, খবির উদ্দিন প্রমূখ।

‘৯১ ব্যাচের ছাত্র-ছাত্রীদের পক্ষে প্রাক্তন প্রধান শিক্ষক মরহুম আবদুস সৈয়দ (মরণোত্তর), প্রাক্তন প্রধান শিক্ষক মরহুম কায়কোবাদ চৌধুরী (মরণোত্তর), সিনিয়র শিক্ষক অনিল কান্তি বড়ুয়া (মরণোত্তর) এবং উপস্থিত সকল শিক্ষক-শিক্ষিকাকে সম্মাননা স্মারক, উত্তরীয় ও পুষ্পাঞ্জলি নিবেদনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

অনুষ্ঠানে প্রাক্তন প্রধান শিক্ষক মরহুম আবদুস সৈয়দ, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোক্ষদা রঞ্জন রায়সহ যারা প্রয়াত হয়েছেন, তাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা রেখে এক মিনিট নীরবতা পালন করা হয়।

নোয়াপাড়া উচ্চ বিদ্যালয় এসএসসি-৯১ ব্যাচের পক্ষ বক্তবৌ রাখেন সুজিত দাশ, বিলকিছ আকতার, আজাদ হোসেন বাবর প্রমূখ।

পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন উৎফল বড়ুয়া।

এছাড়া ‘৯১ ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে প্রবাসীগণ অনলাইনে এবং দেশে যারা আছে, সকলের অংশগ্রহণে করোনাকালীন সকল প্রকার স্বাস্থ্য বিধি মেনে কেক কেটে, মধ্যাহ্ন ভোজনের মাধ্যমে অনুষ্ঠানটি মিলন মেলায় পরিণত হয়।

শিক্ষকবৃন্দ এসএসসি-৯১ ব্যাচসহ নোয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের উত্তরোত্তর সাফল্য কামনা করে দেশ ও দশের কাজে এগিয়ে যাওয়ার আহবান জানান।

সংবাদ বিজ্ঞপ্তি

Share This Post

আরও পড়ুন