বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:৪৬ অপরাহ্ন

রমজানে ব্র্যান্ড সার্ভিস অফার নিয়ে আসল অপো

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৯৭ Time View
অপো এফ১৯ প্রো

ঢাকা: গ্রাহককে বহুমুখী সেবা দিতে এ রমজানে ব্র্যান্ড সার্ভিস অফার নিয়ে এসেছে স্মার্ট ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান অপো। অফারটি ২২ এপ্রিল শুরু হয়ে চলবে ২২ মে পর্যন্ত। তবে সরকারী বিধি-নিষেধের সময় বাড়লে শুধুমাত্র নিবন্ধিত গ্রাহকেরা বিধি-নিষেধ শেষে এক মাসের মধ্যে সেবাটি গ্রহণ করতে পারবেন। গ্রাহক সন্তুষ্টির বিষয়টি মাথায় রেখে এমন অফার চালু করেছে অপো।

অফারের মধ্যে রয়েছে স্মার্ট ফোন মেরামত/রক্ষণাবেক্ষণে চার্জের ওপর ৩০ শতাংশ পর্যন্ত এবং সব ইন্টারনেট অব থিংকস (আইওটি) ডিভাইস ও অ্যাকসেসরিজের (এনকো ডব্লিউ১১, ডব্লিউ৫১ ইত্যাদি) ওপর পাঁচ শতাংশ ছাড়। তাছাড়া এ সময়ে গ্রাহকরা সার্ভিস সেন্টার থেকে বিনামূল্যে ট্রান্সপারেন্ট ব্যাক কাভার, ফ্রি স্ক্রিন প্রটেক্টর এবং ওয়াইপ ক্লথ পাবেন।

সার্ভিসটি সম্পর্কে অপো বাংলাদেশের হেড অব ব্র্যান্ড উইদার বলেন, ‘অপো শুধুমাত্র গ্রাহকের কাছে ফোনই বিক্রি করে না। একটি ডিভাইসের পুরো ‘লাইফ সাইকেল’ সময় সেবা দিতে চায়। তারই ধারাবাহিকতায় ব্র্যান্ড সার্ভিস অফার।’

এ সম্পর্কে অপো বাংলাদেশের দায়িত্বপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা তাসকিন আল আনাস জানান, ’যখন কোন গ্রাহক আমাদের কোন ডিভাইস কিনে তখন আসলে তার সাথে আমাদের একটা পথচলা শুরু হয়। আামরা সবসময় ঝামেলামুক্ত বিক্রয়োত্তর সেবা দিয়ে গ্রাহক অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে চাই।’

অপো জানায়, তারা সব সময় গ্রাহকের মূল্যবান সময়কে গুরুত্ব দেয়। অপোর ব্র্যান্ড সার্ভিস সেন্টার থেকে পাওয়া তথ্যমতে, সার্ভিস সেন্টারে আসা গ্রাহকের ৯৬ শতাংশের সেবা এক ঘন্টার মধ্যে প্রদান করা হয়। তাছাড়া গ্রাহক চাইলে যে কোন সময় কল সেন্টার এক্সিকিউটিভ, ই-মেইল, ফেসবুক পেজ ও অন্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে অপোর সাথে সবসময় যোগাযোগ রাখতে পারেন।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন