মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:২৯ অপরাহ্ন

যে কারণে অপো এফ১৯ প্রো ফোনটি কিনবেন

পরম বাংলাদেশ ডেস্ক / ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৮ মার্চ, ২০২১
অপো এফ১৯ প্রো

ঢাকা: অপোর নতুন চোখ ধাঁধানো ও নতুন সব অভিজ্ঞতায় ভরপুর অপো এফ১৯ প্রো এবং অপো ব্যান্ড স্টাইল এখন বাজারে।

তরুণ প্রজন্মের চাহিদার কথা মাথায় রেখে অপো স্মার্ট ডিভাইস কোম্পানি সব সময়ই কোন না কোন নতুনত্ব নিয়ে বাজারে আসছে। সেই ধারাবাহিকতা রক্ষার্থে অপো এফ সিরিজের ফোনগুলো এমনভাবেই তৈরি করা হয়েছে যাতে করে প্রযুক্তিপ্রেমী গ্রাহকেরা কম খরচে অধিক সুবিধা এবং অভিজ্ঞতা অর্জন করতে পারে। বিশেষ করে সেলফি প্রেমী তরুণ-তরুণীদের এক ভিন্ন মাত্রার ফটোগ্রাফি এবং ভিডিও এর অভিজ্ঞতা দিবে।

নতুন এই এফ১৯ প্রো হ্যান্ডসেটে অপো যুক্ত করেছে ডুয়াল-ভিউ ভিডিও; যার মাধ্যমে একই সাথে সামনের এবং পেছনের ফুটেজ রেকর্ড করা যাবে। সর্বাধুনিক এআই কালার পোর্ট্রেট ফিচারটি এখন শুধু সুন্দর মুহূর্তের ছবি তোলা নয়; এমনকি প্রযুক্তি প্রেমীদের ভিডিও ধারণের অভিজ্ঞতাও পালটে দেবে। আর একটি নতুন ফিচার ডায়নামিক বোকেহ; যা বোকেহ এফেক্ট এর মাধ্যমে ব্যাকগ্রাউন্ডের আলোকে ব্লার করতে সাহায্য করে। এ ফোনের রিয়ার ক্যামেরায় আছে ৪৮ মেগা পিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৩২ মেগা পিক্সেল। আর একটি দুর্দান্ত দিক হলো এর ছয় দশমিক ৪৩ ইঞ্চি সিঙ্গেল পাঞ্চ সুপার অ্যামোলেড ডিসপ্লে (হোল-পাঞ্চ অ্যামোলেড স্ক্রিন), যা একটি স্ট্যান্ডার্ড সেটআপ এবং অন্য ফোনের তুলনায় অপোকে আরো আকর্ষণীয় করে তুলে। এখানেই শেষ নয়, এ ফোনের আছে একটি সাত দশমিক আট মিমি আল্ট্রা স্লিম বডি; যার ওজন মাত্র ১৭২ গ্রাম। ফোনটি দুটি ভাইব্র্যান্ট কালারে বাজারে পাওয়া যাবে- ‘ফ্যান্টাস্টিক পার্পল’ এবং ‘ফ্লুইড ব্ল্যাক।’ তাই বলা যেতে পারে, মডার্ন ও ফ্যাশনেবল লাইফ স্টাইলের সঙ্গী হওয়ার জন্যে এফ১৯ প্রো অতুলনীয়।

বর্তমান প্রজন্ম যে কোন হ্যান্ড সেট কেনার সময় প্রথম যে বিষয়গুলো প্রাধান্য দেয়; তার মধ্যে একটি হল ফোনের চার্জিং ব্যবস্থা এবং ব্যাটারি লাইফ। তাদের এ চিন্তাকে সামনে রেখে অপো তার নতুন এফ১৯ প্রোতে নিয়ে এসছে ৪ হাজর ৩১০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি এবং ৩০ ওয়াটের ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০; যা মাত্র কয়েক মিনিটেই ফোনকে প্রায় ৭০ শতাংশ চার্জ করে ফেলে। তাই এখন আর আনলিমিটেড ইন্টারনেট ব্রাউজিং বা গেমিং কোন কিছু নিয়েই চিন্তা করতে হবে না।

অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমের উপর ভিত্তি করে তৈরি কালার ওএস ১১ দশমিক ১ সম্বলিত এফ১৯ প্রো ফোনটির পারফর্মেন্সকে আরও বাড়িয়ে তোলার জন্যে এফ১৯ প্রো এর মিডিয়াটেক হেলিও পি৯৫ এআই প্রসেসিং ইউনিট এর সাথে যুক্ত হয়েছে আট জিবি রেম এবং ১২৮ গিগাবাইট অন-বোর্ড স্টোরেজ। এফসিরিজের আগের ফোনগুলোর সাথে তুলনা করা হলে, এফ১৯ প্রো এর অ্যাপ্লিকেশনগুলি কাজ করবে ৩০ শতাংশ অধিক দ্রুততার সাথে। এর ইন্টারনাল ১২৮ জিবি এর বিশাল স্টোরেজ এর জন্য ব্যবহারকারীরা এখন নিশ্চিন্তেই ধারণ করতে পারবেন নিজেদের প্রিয়গান, ছবি বা ভিডিও। অপোর গেম ফোকাস মোড ব্যবহার করে গেমাররা চাইলে খেলার সময় সবধরণের কল এবং নোটিফিকেশন ব্লক করতে পারবে।

গ্রাহকদের কিছু বাড়তি সুবিধার্থে, প্রতিটি প্রি-অর্ডারে ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্টসহ থাকছে নানা অফার। গ্রাহকেরা পুরানো এফ সিরিজের ফোনগুলিও এক্সচেঞ্জ করে এবং সাড়ে ছয় হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিতে নিতে পারবেন। এছাড়াও থাকছে তিন মাসের জন্য একটি ‘বাই ব্যাক’ অফার। তিন মাসের মধ্যে ফোন এক্সচেঞ্জ করলে ক্রয়মূল্যের ৭০ শতাংশ ফেরত পাবেন। ৭০ শতাংশ ভ্যালু ব্যাক অফারের জন্য অপো একটি সোয়্যাপ মেম্বারশিপ কার্ড প্রদান করবে।

আকর্ষণীয় এ হ্যান্ড সেটটি দাম ২৮ হাজার ৯৯০ টাকা।

নিউজ রিলিজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ