রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন

যাত্রার শুরুতে ডেলিভারি চার্জ ছাড়াই পণ্য পৌঁছে দেবে বি৭১বিডি

পরম বাংলাদেশ
  • প্রকাশ : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ১৫২ Time View

ঢাকা (ডিসেম্বর ২৯): আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ই-কমার্স সাইট বি৭১বিডিডটকম। নতুন বছরের প্রথম দিন থেকে (১ জানুয়ারি) কোনও ধরনের ডেলিভারি চার্জ ছাড়াই পণ্য পৌঁছে দেবে এই সাইট। এছাড়া প্রতিটি পণ্যের সঙ্গে থাকবে উপহার। এই ই-কমার্স প্ল্যাটফর্মটি থেকে প্রয়োজনীয় যে কোনো পণ্য কিনতে পারবেন গ্রাহকরা। জানুয়ারি মাসজুডে এই অফার চলবে।

ট্রায়াল চলার অল্প কিছু দিনের মধ্যে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে বি৭১বিডি ডটকম। এই সাইটে ফ্যাশন থেকে শুরু করে ইলেকট্রনিকস, হোম অ্যাপ্লায়েন্স, ডেইলি নিডস (নিত্য প্রয়োজনীয় পণ্য), মোবাইল একসেসরিজ, হ্যান্ডিক্রাফট প্রোডাক্ট (হস্তশিল্প পণ্য), মোটরবাইক ও কার ইত্যাদি সবকিছুই পাওয়া যাবে।

বি৭১বিডি সাইটে প্রবেশের পর বামপাশে ক্যাটাগরি অপশন পাবেন গ্রাহকরা। এখান থেকে যে কোনো ক্যাটাগরিতে গিয়ে অসংখ্য পণ্য থেকে পছন্দমতো পণ্য বাছাইয়ের সুযোগ রয়েছে। এর পর পরবর্তী প্রক্রিয়া অনুসরণ করে অর্ডার করলেই পণ্য পৌঁছে যাবে আপনার ঠিকানায়। নতুন এই ই-কমার্স সাইট দ্রুততার সঙ্গে ডেলিভারি দেবে।

এ সম্পর্কে বি৭১বিডিডটকমের চেয়ারম্যান শেখ তানভীর হোসাইন (নান্নু) বলেন, ‘প্রযুক্তি যত এগোবে ই-কমার্সের পরিসর তত বাড়বে। আমাদের দেশের অনেকেই ই-কমার্সের দিকে একটু বাঁকা দৃষ্টিতে তাকান। তারা মনে করেন, ই-কমার্সের মাধ্যমে কেনা পণ্য ভালো হয় না এবং ডেলিভারি সংক্রান্ত অনেক জটিলতা থেকেই যায়। কিন্তু বি৭১বিডিডটকম এই ধারণাকে আমূলে পাল্টে দেবে এবং আমরা সে লক্ষ্য নিয়েই কাজ করছি।’

নিজেদের সেবা সম্পর্কে বি৭১বিডিডটকমের প্রধান নির্বাহী মো. মনিরুজ্জামান মৃধা বলেন, ‘দেশে অনেক ই-কমার্স সাইট থাকলেও গ্রাহককে অনন্য সেবা দিয়ে আমরা নিজেদের নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই। বি৭১বিডিডটকম সেবা দিয়ে গ্রাহকদের আস্থা অর্জন করতে চায়। সে হিসেবে আমাদের শুরুটা খুব ভালো হয়েছে, পরিকল্পনামতো এগিয়ে যেতে পারছি। আমরা গ্রাহকদের সর্বোচ্চ মানের সেবা দিতে বদ্ধপরিকর।’

প্রেস নিউজ

Share This Post

আরও পড়ুন