ঢাকারবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মোহনা টেলিভিশনের প্রয়াত এমডি জিয়াউদ্দিন আহমেদের আত্মার মাগফিরাতে দোয়া মাহফিল চট্টগ্রামে

পরম বাংলাদেশ ডেস্ক
ডিসেম্বর ৩১, ২০২০ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: মোহনা টেলিভিশনের প্রয়াত ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জিয়াউদ্দিন আহমেদ মজুমদারের বিদেহী আত্মার মাগফিরাত এবং করোনা মহামারী থেকে বিশ্ববাসীর পরিত্রাণ কামনায় চট্টগ্রাম নগরীর শাহ আমিনিয়া হেফজখানা ও এতিমখানায় দোয়া মাহফিল ও আলাচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে দুই নাম্বার জালালাবাদ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ফরিদ আহমদ চৌধুরীর রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

মোহনা টেলিভিশনের চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান জামাল হোসাইন মনজুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী। মোহাম্মদ ইব্রাহিম।

সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে মোহাম্মদ ইব্রাহিম বলেন, ‘নির্বাচিত হলে স্থানীয় অধিবাসীদের সুখে দুঃখে পাশে থেকে প্রতিহিংসামুক্ত ওয়ার্ড গড়তে চান তিনি।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকালে অনুষ্ঠিত সভায় আলী আহমেদ শাহীন, এসএম আলমগীর রানা, নুরুল আনোয়ার মানিক, মোহাম্মদ সুজাউদ্দিন, এসএম নজরুল ইসলাম, সাইদুল আলমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মোহনা টেলিভিশন চট্টগ্রাম ব্যুরোর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সুমন কুমার দে, মাঈন উদ্দিন সোহেল, দিদারুল ইসলাম, আব্দুল হক, হেলাল উদ্দিন, আবুল কামাল আজাদ ও মো. সালাউদ্দিন।

দোয়া মাহফিল পরিচালনা করেন এতিমখানার প্রধান শিক্ষক ক্বারী মোহাম্মদ আবু হানিফ।

এ সময় এতিমখানার শিশুদের জন্য মোহনা টেলিভিশনের পক্ষ থেকে খাবারের ব্যবস্থা করা হয়।

প্রেস নিউজ

Facebook Comments Box