শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

মেটলাইফ বাংলাদেশ এখন ‘সুপার ব্র্যান্ড’

পরম বাংলাদেশ ডেস্ক / ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

ঢাকা (১৯ নভেম্বর): দেশের জীবন বীমা খাতে সম্মানজনক ‘সুপার ব্র্যান্ড’ স্বীকৃতি অর্জন করেছে মেটলাইফ বাংলাদেশ। নানা খাতের সেরা ও শক্তিশালী ব্র্যান্ডগুলো নিজ নিজ ক্ষেত্রে উল্ল্যেখযোগ্য অবদান রাখার স্বীকৃতি স্বরূপ অর্জন করে এই ‘সুপার ব্র্যান্ড’ মর্যাদা।

বৈশ্বিক এ স্বীকৃতি যে কোন ব্র্যান্ডের জন্য বিশেষ সম্মানের প্রতীক। প্রতিটি বিভাগের সেরা ব্র্যান্ডগুলোকে এ স্বীকৃতি প্রদান করা হয়। বিচারকদের স্বাধীন প্যানেল এ ক্ষেত্রে বিজয়ী নির্বাচন করে।

‘মেটলাইফ বাংলাদেশ’ এর ৬৫ বছরেরও দীর্ঘ সমৃদ্ধ ইতিহাস, শক্তিশালী এজেন্সি নেটওয়ার্কের মাধ্যমে বিস্তৃত উপস্থিতি, বিশ্বমানের পণ্য ও গ্রাহক সেবা এবং বীমা শিল্পে নেতৃস্থানীয় উদ্ভাবনের মাধ্যমে মেটলাইফ বাংলাদেশ অর্জন করেছে এই ‘সুপার ব্র্যান্ড’ স্বীকৃতি।

এ নিয়ে মেটলাইফ বাংলাদেশের জেনারেল ম্যানেজার সৈয়দ হাম্মাদুল করীম বলেন, ‘এ স্বীকৃকি অর্জন করতে পেরে আমরা আনন্দিত। আমাদের গ্রাহক, ফিল্ড ফোর্স, কর্মীবৃন্দ এবং নিয়ন্ত্রক সংস্থার আস্থা ও পৃষ্ঠপোষকতার কারণে আমরা এই সম্মান অর্জন করতে পেরেছি। এ জন্য আমরা সবাইকে ধন্যবাদ জানাই। দেশের শীর্ষ স্থানীয় বিমা প্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশের মানুষকে বিশ্বমান সম্পন্ন আর্থিক সুরক্ষা প্রদানে আমরা সব সময়ই প্রতিজ্ঞাবদ্ধ।’

উল্লেখ্য, মেটলাইফ ইনকর্পোরেশন এর অঙ্গ ও সহযোগী প্রতিষ্ঠান সমন্বয়ে ‘মেটলাইফ’ বিশ্বের অন্যতম একটি আর্থিক সেবা প্রদানকারী কোম্পানি, যা তার ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক গ্রাহকদের বীমা, এ্যনুইটি, গ্রুপ বিমা ও সম্পদ ব্যবস্থাপনা সেবা প্রদানের মাধ্যমে পরিবর্তনশীল বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করে। ১৮৬৮ সালে প্রতিষ্ঠিত মেটলাইফ বিশ্বের ৪০ টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং যুক্তরাষ্ট্র, জাপান, লাতিন আমেরিকা, এশিয়া, ইউরোপ ও মধ্য প্রাচ্যের বাজারে নেতৃস্থানীয় অবস্থানে রয়েছে।

১৯৫২ সালে বাংলাদেশে ব্যবসায় প্রতিষ্ঠার মধ্য দিয়ে মেটলাইফ এর এশিয়া যাত্রা শুরু হয়। বর্তমানে মেটলাইফ বাংলাদেশের সর্ববৃহৎ জীবন বীমা প্রতিষ্ঠান। প্রায় ১০ লাখেরও বেশি গ্রাহকের সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানটি দেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতিক বীমা প্রতিষ্ঠান।

সংবাদ বিজ্ঞপ্তি

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ