মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:১৮ পূর্বাহ্ন

মূকাভিনয় শিল্পী হাফিজের লাশ নয় দিন মর্গে পড়ে থাকল কেন?

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : সোমবার, ২৪ মে, ২০২১
  • ৩৫৪ Time View
হাফিজুর রহমান

ঢাকা: বাংলাদেশ মূকাভিনয় ফেডারেশানভুক্ত সংগঠন ঢাকা বিশ্ববিদ্যালয় মাইম এ্যাকশনের সাধারন সম্পাদক, দেশের গুণী মূকাভিনয়শিল্পী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র হাফিজুর রহমান গত ১৫ মে থেকে নিখোঁজ হয়।

এর পর রোববার (২৩ মে) ঢাকা মেডিকেলের মর্গে তার ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। প্রশাসন বিষয়টিকে যত সহজে আত্মহত্যা বলে প্রকৃত ঘটনা আড়াল করতে চাইছে, আমরা তার তীব্র প্রতিবাদ জানাই। অথচ পুলিশের ভাষ্য অনুযায়ী ঘটনার পরপরই তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয় এবং প্রয়োজনীয় চিকিৎসারও ব্যবস্থা করা হয়।

এ যদি ঘটনা হয় তবে বেওয়ারিশ লাশ হিসাবে হাফিজুর রহমান নয় দিন মর্গে পড়ে থাকল কেন? এ রকম অনেক কেন এর উত্তর পেতে সোমবার (২৪ মে) বিকাল পাঁচটায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মানব বন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

মূকাভিনয় ফেডারেশান সংশ্লিষ্ট সব দল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দসহ দেশের গণ মাধ্যম কর্মী ও সচেতন নাগরিকদের এ মানববন্ধনে অংশগ্রহণ করার আহ্বান জানানো হচ্ছে।

পুলিশের দায় সারা বক্তব্য প্রত্যাখানপূর্বক আমরা প্রকৃত ঘটনার সুষ্ঠ সমাধান চাই এবং হত্যার সাথে জড়িতদের বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানাই।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন