বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন

মুক্তির সংগ্রাম পরিষদের উদ্যোগে শোক দিবস পালন

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১৮৪ Time View

চট্টগ্রাম: মুক্তির সংগ্রাম পরিষদের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও তার পরিবারের সব শহীদের শাহাদাত বাষির্কী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা করা হয়েছে।

রোববার (১৫ আগস্ট) সকালে ছালামত আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় হল রুমে সংগঠনের সভাপতি এম মাসুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএ আরমানের পরিচলনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ হাটহাজারী উপজেলার সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান সোহেল, প্রধান আলোচক ছিলেন হাটহাজারী সমিতি আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার চিকনদন্ডী শাখার উপদেষ্টা মোহাম্মদ ইয়াকুব, বিশেষ অতিথি ছিলেন চিকনদন্ডী আওয়ামী লীগের কৃষি সম্পাদক মো. লিয়াকত আলী, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ নেতা ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চিকনদন্ডী শাখার সভাপতি সেকান্দর হোসেন বাদশা, চিকনদন্ডী শাখার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. রফিক।

উপস্থিত ছিলেন যুবলীগ নেতা দিলদার, সোহেল, উপজেলা ছাত্রলীগ নেতা ইমরান হোসেন বাপ্পি, যুবলীগ নেতা কামাল, ছাত্র নেতা শহিদ, সায়মন, সাজ্জাদ হোসেন, শাহারুপ, বাদশা, শুভ, অভি, রবিউল মাহিম।

প্রেস বার্তা

 

Share This Post

আরও পড়ুন