শিরোনাম
সিভাসুর বিভিন্ন সেমিস্টারের ফাইনাল পরীক্ষা ১৫ জুন থেকে অনলাইনে কবিতা: আমার আমি । ইমতিয়াজ মাহমুদ নাঈম পরিকল্পিতভাবে ভাইকে ফাঁসানোর আগেই র‌্যাবের হাতে ধরা করোনাকালে ঈদুল ফিতরে স্বাস্থ্য সুরক্ষায় আমাদের করনীয় মোমেনবাগ ক্লাবের উদ্যোগে দুস্থ পথচারীদের মাঝে ঈদ উপহার বিতরণ মুরাদপুরে রক্তাক্ত গন্ডামারা: এক । শুরু থেকেই স্থানীয়রা এস আলম গ্রুপকে অবিশ্বাস করতে থাকে সিএমপির সন্ত্রাসী তালিকায় আবুল হাসেম বক্কর ও হাসান মুরাদ; যুবদলের নিন্দা ও প্রতিবাদ ফেনীতে ইসলামী হোমিওরিসার্চ সেন্টারের ৪১ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন করোনা: দেশে ২৪ ঘণ্টায় মৃত ৩৩; নতুন সনাক্ত এক হাজার ২৩০ জনের উপায়-এ সবচেয়ে কম খরচে এটিএম ক্যাশ আউট
বুধবার, ১২ মে ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন

মিরসরাই যুবলীগ: সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান সভাপতি প্রার্থী মোশারফ হোসেন মান্নার

পরম বাংলাদেশ প্রতিবেদন / ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

মিরসরাই (চট্টগ্রাম): মিরসরাই আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে সবাইকে ঐক্যবদ্ধ থাকার জন্য আহ্বান জানিয়েছেন সভাপতি প্রার্থী মোশারফ হোসেন মান্না।

শনিবার (২৮ নভেম্বর) সকালে অনুষ্ঠিতব্য এ ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে মিরসরাই আওয়ামী ঘরানার নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। চায়ের টেবিল থেকে শুরু করে হাট-বাজারে আলোচনার কেন্দ্রবিন্দু এ সম্মেলন।

তৃণমূলের কর্মীদের আলোচনায় আছেন সভাপতির দাবিদার মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোশারফ হোসেন মান্না।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদের কাছে পরিচ্ছন্ন ও নিবেদিত নেতা হিসেবে পরিচিত মোশারফ হোসেন মান্না।

মিরসরাই আওয়ামী লীগের কান্ডারী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের আস্থাভাজন মান্না মিরসরাইয়ের আগামীর কর্ণধার ইঞ্জিনিয়ার মাহবুব রহমান রুহেলের ভ্যানগার্ড হিসেবে কাজ করছেন।

দীর্ঘ ২৭ বছর আওয়ামী রাজনীতির একনিষ্ঠ কর্মী হিসেবে পরিচিত মান্না থানা ছাত্রলীগ ও যুবলীগের আহ্বায়ক কমিটিতে দায়িত্ব পালন করেছিলেন। যুবলীগের সভাপতি পদে অনেকে তাকে দেখতে চান।

আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ ব্যানার ফ্যাস্টুন টাঙিয়ে মান্নার পক্ষে প্রচারণা চালাচ্ছেন।

মোশাররফ হোসেন মান্না বলেন, ‘সম্মেলনকে কেন্দ্র করে মিরসরাই উপজেলা আওয়ামী ঘরানার নেতাকর্মীদের মধ্যে আনন্দ ও উদ্দীপনা দেখা যাচ্ছে। সম্মেলনে আমি তৃণমূল কর্মীদের প্রতিনিধি হিসেবে সভাপতি পদপ্রার্থী। আমি জাতির জনকের আদর্শে উদ্বুদ্ধ হয়ে দীর্ঘ ২৭ বছর যাবৎ আওয়ামী লীগের নির্বাচনসহ সকল রাজনৈতিক কর্মকান্ডের সঙ্গে সম্পৃক্ত ছিলাম ও এখনো আছি।’

‘আমি চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুব রহমান রুহেল ভাইয়ের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে চাই। মিরসরাইয়ের যুব সমাজকে রুহেল ভাইয়ের নির্দেশক্রমে সংগঠিত করতে করতে চাি। একটি কুচক্রী মহল মিরসরাই উপজেলাকে নিয়ে সব সময় ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানাচ্ছি।’

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ