মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন

মিরসরাইয়েল সন্তান সাংবাদিক কামাল উদ্দিন আর নেই

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৩ Time View
মোহাম্মদ কামাল উদ্দিন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এসোসিয়েশন উত্তর আমেরিকা ইনক ও মিরসরাই এসোসিয়েশন ইউএসএ- এনএ ইনক’র সদস্য তাহমিনা আক্তার কলির পিতা ও মিরসরাই এসোসিয়েশন ইউএসএ- এনএ ইনক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এসোসিয়েশন উত্তর আমেরিকা ইনক’র উপদেষ্টা জিএম ফারুকের শশুর মোহাম্মদ কামাল উদ্দিন আর নেই। ইন্নালিল্লাহে ও ইন্না ইলাইহে রাজেউন। গত ১১ জুলাই রাতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তার গ্রামের বাড়ি মিরসরাই উপজেলার পশ্চিম জোয়ারে।

কামাল উদ্দিন গণকন্ঠের সাংবাদিক ছিলেন। তিনি সমাজ উন্নয়নে কাজ করেছেন বছরের পর বছর ধরে। প্রতিষ্ঠা করেছেন হেফজ খানা, এতিম খানা, বয়স্ক আরবি শিক্ষা কেন্দ্র। সব সময় তিনি মানুষের সুখ দুঃখে পাশে থাকতেন। একাধারে সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন ঢাকাস্থ মিরসরাই সমিতির।

মানবতাবাদি ও পরোপকারী মোহাম্মদ কামাল উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন একাধিক সামাজিক সংগঠনের কর্মকর্তা ও সুশীল সমাজ। এরা হলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই সভাপতি এমএ আজিজ নঈমী, সাধারণ সম্পাদক এমএম ইকবাল ফারুক, মিরসরাই এসোসিয়েশন ইউ এসএ- এনএ ইনক’র সভাপতি মেসবাহ উদ্দিন, সাধারণ সম্পাদক আরিফ ভূঁইয়া, মিরসরাই সমিতির ইউএস’র সাবেক সভাপতি কাজী আশরাফ হোসেন নয়ন, কমিউনিটি এক্টিভিষ্ট ও রাজনীতিবিদ পারভেজ সাজ্জাদ, আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনজুরুল হক, চিটাগাং এসোসিয়েশন অব নর্থ আমেরিকার সভাপতি মনির আহমেদ, মিরসরাই এসোসিয়েশন ইউএসএ- এনএ ইনক’র উপদেষ্টা কাওচার চৌধুরী, চিটাগাং এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী খান লিটন।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন