মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন

মাহবুবুল আলম হলেন এনায়েত বাজার মহিলা কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি

  • প্রকাশ : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ১৩৩ Time View

চট্টগ্রাম: দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম এনায়েত বাজার মহিলা কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচিত হয়েছেন।

এতে সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি তার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন এ ব্যবসায়ী নেতা।

মাহবুবুল আলম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হতে স্নাতকোত্তর ডিগ্রী অর্জনের পর ব্যবসায়িক জীবনে প্রবেশ করেন এবং একজন সফল ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হন।

তিনি ১৯৭৯-৮০ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (চাকসু) সোস্যাল ওয়েলফেয়ার সেক্রেটারী হিসেবে দায়িত্ব পালন করেন।

বর্তমানে বিভিন্ন সামাজিক ও সেবাধর্মী কর্মকান্ডে জড়িত থাকার পাশাপাশি মাহবুবুল আলম দি ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার্স অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রাক্তন সহ- সভাপতি ও বিজনেস ইনিশিয়েটিভ লিডিং ডেভেলপমেন্টের (বিল্ড) সদ্য বিদায়ী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি কনফেডারেশন অব ইস্টার্ন চেম্বারস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (সিইসিসিআই) সহ- সভাপতি, প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন বাংলাদেশ ইকনোমিক জোন অথরিটি (বেজা) ও বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটির (বিডা) গভর্ণিং বোর্ডের সদস্য, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) বোর্ড সদস্য, ইন্টারন্যাশনাল চেম্বার অব কমার্স বাংলাদেশের পরিচালক ও বাংলাদেশ ফরেন ট্রেড ইনস্টিটিউটের এক্সিকিউটিভ বোর্ড মেম্বার হিসেবেও বর্তমানে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, রাউজানের গহিরা আলিয়া মাদ্রাসার পরিচালনা পর্ষদের সহ-সভাপতি, দলইনগর হাই স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

বিজ্ঞপ্তি

Share This Post

আরও পড়ুন