সোমবার, ২৩ মে ২০২২, ০৬:১৩ পূর্বাহ্ন

মাস্ক না পরে পতেঙ্গা সী বীচে জরিমানা খেল ৩০ জন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ২৮৯ Time View

চট্টগ্রাম: মাস্ক পরিধান না করে পতেঙ্গা সী বিচে এসে জরিমানা দিলেন ৩০ জন বিনোদন প্রেমী। স্বাস্থ্য বিধি না মানায় চট্টগ্রাম জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা আদায় করেন।

করোনা ভাইরাস নিয়ন্ত্রণে মাস্ক ব্যবহার নিশ্চিতকরণে শনিবার (২০ মার্চ) বিকাল চারটা থেকে সন্ধ্যা পর্যন্ত এ মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক, আশরাফুল আলম ও গালিব চৌধুরী।

উমর ফারুক বলেন, ‘চট্টগ্রামে বিনোদন কেন্দ্রগুলোতে ছুটির দিনে উপচেপড়া ভীড় হচ্ছে। যেহেতু করোনার সংক্রমণের হার বৃদ্ধি পাচ্ছে, পাশাপাশি মৃত্যুর হারও বাড়ছে, তাই জেলা প্রশাসনের পক্ষ থেকে আজকে তিনজন ম্যাজিস্ট্রেট অভিযানে এসে মানুষকে সচেতন করার লক্ষ্যে মাস্ক বিতরণ করেছেন। অবহেলায় মাস্ক না থাকার কারণে অভিযানে ৩০জনকে সাড়ে চার হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।’

‘আজকে থেকে মাইকিং করে বিনোদন কেন্দ্রগুলোতে আসতে জনগণকে নিরুৎসাহিত করা হচ্ছে। পতেঙ্গা সী বীচেও মানুষকে আসতে নিরুৎসাহিত করা হচ্ছে। সবাই যাতে মাস্ক পরিধান করে, সে জন্যে আমরা মানুষকে সচেতন করার লক্ষ্যে উদ্বুদ্ধ করছি ও মাস্ক বিতরণ করছি। করোনা সংক্রমণ রোধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।’ বলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক।

Share This Post

আরও পড়ুন