শিরোনাম
এস আলম গ্রুপের বিদ্যুৎ কেন্দ্রে পুলিশের গুলিতে শ্রমিক হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ গ্যালাক্সি এম০২ হ্যান্ডসেটে ১০০ দিনের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি দিচ্ছে স্যামসাং বাঁশখালীতে গুলি করে শ্রমিক হত্যা; সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট চট্টগ্রামের তীব্র নিন্দা আন্তর্জাতিক ফ্লাইট স্থগিতকরণ প্রভাব ফেলছে পদ্মা সেতু রেল সংযোগ ও অন্য মেগা প্রকল্পে বাঁশখালীতে এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক নিহতে খেলাফত মজলিসের নিন্দা বীমা খাতে প্রথম ‘তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন’ সার্ভিস চালু মেটলাইফের মুজিবনগর সরকারের ৪০০ টাকার চাকুরে জিয়ার বিএনপি ইতিহাসকে অস্বীকার করতে চায় ধারাবাহিক ছোট গল্প: পতিতার আলাপচারিতা । পর্ব পাঁচ এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎকেন্দ্রে পুলিশের গুলিতে শ্রমিক হত্যার নিন্দা ও বিচার দাবি সাতকানিয়ায় সোয়া কোটি টাকার ৩৮ হাজার ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপার গ্রেফতার
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন

মাস্ক না পরে পতেঙ্গা সী বীচে জরিমানা খেল ৩০ জন

নিজস্ব প্রতিবেদক / ১১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২০ মার্চ, ২০২১

চট্টগ্রাম: মাস্ক পরিধান না করে পতেঙ্গা সী বিচে এসে জরিমানা দিলেন ৩০ জন বিনোদন প্রেমী। স্বাস্থ্য বিধি না মানায় চট্টগ্রাম জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা আদায় করেন।

করোনা ভাইরাস নিয়ন্ত্রণে মাস্ক ব্যবহার নিশ্চিতকরণে শনিবার (২০ মার্চ) বিকাল চারটা থেকে সন্ধ্যা পর্যন্ত এ মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক, আশরাফুল আলম ও গালিব চৌধুরী।

উমর ফারুক বলেন, ‘চট্টগ্রামে বিনোদন কেন্দ্রগুলোতে ছুটির দিনে উপচেপড়া ভীড় হচ্ছে। যেহেতু করোনার সংক্রমণের হার বৃদ্ধি পাচ্ছে, পাশাপাশি মৃত্যুর হারও বাড়ছে, তাই জেলা প্রশাসনের পক্ষ থেকে আজকে তিনজন ম্যাজিস্ট্রেট অভিযানে এসে মানুষকে সচেতন করার লক্ষ্যে মাস্ক বিতরণ করেছেন। অবহেলায় মাস্ক না থাকার কারণে অভিযানে ৩০জনকে সাড়ে চার হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।’

‘আজকে থেকে মাইকিং করে বিনোদন কেন্দ্রগুলোতে আসতে জনগণকে নিরুৎসাহিত করা হচ্ছে। পতেঙ্গা সী বীচেও মানুষকে আসতে নিরুৎসাহিত করা হচ্ছে। সবাই যাতে মাস্ক পরিধান করে, সে জন্যে আমরা মানুষকে সচেতন করার লক্ষ্যে উদ্বুদ্ধ করছি ও মাস্ক বিতরণ করছি। করোনা সংক্রমণ রোধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।’ বলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ