মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৭:১৩ পূর্বাহ্ন

মাল্টি ক্লাউডে দেশের ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোকে সক্ষম করে তুলবে ভিএমওয়্যার

পরম বাংলাদেশ ডেস্ক / ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

ঢাকা (১৯ নভেম্বর): ইনকর্পোরেট গ্রাহকদের সুবিধার্থে যে কোন ক্লাউডে যে কোন অ্যাপ্লিকেশন তৈরি, পরিচালনা, রক্ষণাবেক্ষণ, কানেক্ট ও সুরক্ষার ক্ষেত্রে নতুন উদ্ভাবনের ঘোষণা দিয়েছে ভিএমওয়্যার।

বর্তমানে ১৫ মিলিয়নেরও অধিক ব্যবসায়িক প্রতিষ্ঠান ক্লাউডে ভিএমওয়্যারের সফটওয়্যার ব্যবহার করে কার্যক্রম পরিচালনা করছে এবং চার হাজার তিনশোরও অধিক পার্টনার ভিএমওয়্যার ভিত্তিক ক্লাউড সেবা সরবরাহ করে।

বাংলাদেশকে ডিজিটাল অর্থনীতিতে রূপান্তরে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে সামনের দিনগুলোতে প্রতিযোগিতামূলক বাজারে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোকে টিকে থাকতে ও প্রবৃদ্ধি অর্জনের জন্য ভিএমওয়্যার বিস্তৃত পরিসরের সল্যুশন ও সেবা প্রদান করবে; এর ফলে বাংলাদেশের গ্রাহক ও অংশীদাররা মাল্টি-ক্লাউডের পূর্ণাঙ্গ সুবিধা উপভোগ করতে পারবে।

এ প্রসঙ্গে ভিএমওয়্যারের প্রোডাক্টস ও ক্লাউড সার্ভিসেসের চিফ অপারেটিং অফিসার রঘু রঘুরাম বলেন, ‘প্রতিটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের কার্যক্রমে ক্লাউডের সর্বোত্তম ব্যবহারের পরিকল্পনা বাস্তবায়নে মাইলফলক অর্জন করেছে ভিএমওয়্যার। বর্তমানে, আমরা বিশ্বব্যাপী প্রতিটি বৃহৎ পাবলিক ক্লাউড সেবাদাতা এবং শতাধিক ভিএমওয়্যার ক্লাউড ভেরিফায়েড পার্টনারদের মাধ্যমে গ্রাহকদের অ্যাপ্লিকেশন স্ট্র্যাটেজি প্রনয়ণে সহায়তা দিচ্ছি।’

তিনি আরো বলেন, ‘সামনের দিনগুলোতে কৌশলের অংশ হিসেবে ও অ্যাপ্লিকেশনগুলোর দ্রুত স্থানান্তর, আধুনিকীকরণ এবং বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যবসায় গতি আনতে আমরা আমাদের নিরাপত্তা সেবা, কার্যক্রম ও ক্লাউড অবকাঠামোগত পোর্টফোলিওকে সমৃদ্ধ করতে সচেষ্ট রয়েছি।’

যে সব গ্রাহকদের মাল্টিক্লাউড পরিচালনার জন্য পরামর্শ ও নির্দেশনার প্রয়োজন হয়, তাদের জন্য ভিএমওয়্যার ক্লাউড সেবাদাতা ও ম্যানেজড সার্ভিস প্রোভাইডাররা (এমএসপিএস) বিশ্বস্ত পরামর্শক হিসেবে কাজ করে। গ্রাহকরা যাতে সহজে সেবা পেতে পারে এবং ভিএমওয়্যারের মাল্টি-ক্লাউড সেবার বিস্তৃত পোর্টফোলিও ব্যবহার করতে পারে, এজন্য নতুন ক্লাউড সেবা পার্টনারদের জন্য এ প্রক্রিয়াকে আরও সহজ করেছে।

উল্লেখ্য, ভিএমওয়্যার সফটওয়্যার বিশ্বের ডিজিটাল অবকাঠামোকে উন্নতীকরণে কাজ করে। প্রতিষ্ঠানটির ক্লাউড, অ্যাপ আধুনিকীকরণ, নেটওয়ার্কিং, নিরাপত্তা এবং ডিজিটাল কর্মক্ষেত্র ক্লাউডের মাধ্যমে গ্রাহকদের যে কোন অ্যাপ্লিকেশন যে কোন ডিভাইসে ব্যবহারে সহায়তা করে। ভিএমওয়্যারের প্রধান কার্যালয় ক্যালিফোর্নিয়ার পালো আলটো’তে অবস্থিত।

সংবাদ বিজ্ঞপ্তি

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ