রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন

মারা গেছেন চকবাজারের কাউন্সিলর গোলাম হায়দার মিন্টু

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ১১৩ Time View
সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু

চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) ১৬ নম্বর চকবাজার ওয়ার্ডের পরপর সাত বার নির্বাচিত কাউন্সিলর সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু মারা গেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন।

ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৮ মার্চ) ভোর সোয়া পাঁচটায় তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

সদ্য প্রয়াত সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু ১৯৭৭ থেকে ৮১ সাল পর্যন্ত চট্টগ্রাম পৌরসভার চকবাজারের কমিশনার ছিলেন। সর্বশেষ গত ২৭ জানুয়ারি অনুষ্ঠিত চসিক নির্বাচনে তিনি চকবাজার ওয়ার্ড হতে সপ্তম বারের মত কাউন্সিলর নির্বাচিত হয়েছিল।

এদিকে, কাউন্সিলর সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চসিকের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

এক শোকবার্তায় তিনি বলেন, ‘সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টুর মৃত্যুতে আমরা একজন গুণী মানুষকে হারালাম। যিনি সব সময় জনগণের কাতারে ছিলেন এবং সাধারণ মানুষের জন্য কাজ করে গেছেন। এলাকার উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করেছেন কাউন্সিলর মিন্টু। সেই সাথে সদা হাস্যজ্জোল, বিনয়ী ও নিরহঙ্কার একজন উদার মনের জন নেতাকে আমরা হারিয়েছি। যার শুন্যস্থান কোনদিনও পূরণ হওয়ার নয়। আমি তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি ‘

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন