ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

‘মাদার অব হিউম্যানিটি সমাজকল্যাণ পদক (২০২০-২১)’ মনোনয়ন আহ্বান

পরম বাংলাদেশ ডেস্ক
জুলাই ৪, ২০২১ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: মাদার অব হিউম্যানিটি পদক নীতিমালা ২০১৮’ অনুযায়ী ‘মাদার অব হিউম্যানিটি সমাজকল্যাণ পদক (২০২০-২১)’ দেয়ার জন্য মনোনয়ন আহ্বান করেছে সমাজকল্যাণ মন্ত্রণালয়।

নীতিমালা অনুযায়ী সোমবার (৫ জুলাই) থেকে মনোনয়ন আহ্বান; ৩১ জুলাই পর্যন্ত জেলা কমিটিতে আবেদন গ্রহণ; ১৭ আগস্ট জেলা কমিটিতে মনোনয়ন চূড়ান্তকরণ; ৩১ আগস্টের মধ্যে জেলা কমিটি কর্তৃক মন্ত্রণালয়ে মনোনয়ন সুপারিশ প্রেরণ; ২০ আগস্টের মধ্যে মন্ত্রণালয় ও বিভাগ থেকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে প্রস্তাব প্রেরণ; ১৫ অক্টোবর জাতীয় কমিটি কর্তৃক মনোনয়ন চূড়ান্তকরণ; ৩১ অক্টোবরের মধ্যে জাতীয় কমিটি কর্তৃক চূড়ান্ত মনোনয়ন মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ এবং ২০২২ সালের ২ জানুয়ারি প্রধানমন্ত্রী কর্তৃক মনোনয়ন অনুমোদনক্রমে পুরস্কার দেয়া হবে।

‘মাদার অব হিউম্যানিটি সমাজকল্যাণ পদকের (২০২০-২১)’ মনোনয়ন ছক এবং নীতিমালা (সংশোধনীসহ) সমাজকল্যাণ মন্ত্রণালয়ের ওয়েবসাইট (www.msw.gov.bd), সমাজসেবা অধিদফতরের ওয়েবসাইট (www.dss.gov.bd) এবং সব জেলা সমাজসেবা কার্যালয়ে পাওয়া যাবে।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাঠ পর্যায়ে অবস্থিত জেলা সমাজসেবা কার্যালয়ে আবেদন দাখিল করতে হবে। মন্ত্রণালয় ও বিভাগ পর্যায়ের মনোনয়নের ক্ষেত্রে সরাসরি সমাজকল্যাণ মন্ত্রণালয়ে পাঠাতে হবে।

খবর পিআইডির

Facebook Comments Box