ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মাদারবাড়িতে লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের নানা কর্মসূচি পালিত

পরম বাংলাদেশ ডেস্ক
অক্টোবর ৯, ২০২১ ১২:০৯ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের উদ্যোগে চট্টগ্রাম সিটির পশ্চিম মাদারবাড়িতে অবস্থিত ঘাসফুল পরাণ রহমান স্কুলের শিক্ষার্থীদের বিনামূল্যে চোখ পরীক্ষা করা হয়েছে। একই সাথে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও মাসিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে বৃহ্স্পতিবার (৭ অক্টোবর) সকালে শিক্ষার্থীদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডিস্ট্রিক কেবিনেট সেক্রেটারি লায়ন আশরাফুল আলম আরজু এমজেএফ। বিশেষ অতিথি ছিলেন জিএসটি লায়ন জিকে লালা এমজেএফ, জিএলটি লায়ন হাসান মাহমুদ, ঘাসফুলে প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরী, উপ পরিচালক মফিজুর রহমান, রিজিওন চেয়ারপার্সন লায়ন স্বপন কুমার বিশ্বাস, রিজিওন চেয়রপারসন -১১ লায়ন জাহানারা বেগম, জোন চেয়ারর্পাসন ও স্কুলের অধ্যক্ষ লায়ন হোমায়রা কবির চৌধুরী এবং ক্লাব প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ জামাল উদ্দিন।

উপস্থিত ছিলেন ক্লাবের প্রথম ভাইস প্রেসিডেন্ট লায়ন আবেদা বেগম, সেক্রেটারি লায়ন মির্জা মো. ইলিয়াস, লায়ন সিজারুল ইসলাম সিজার, লায়ন্স ক্লাব অব চিটাগাংয়ের সভাপতি লায়ন আব্দুর রব শাহিন, লায়ন ক্লাব বাকলিয়ার সেক্রেটারী লায়ন লুবনা হুমায়ন এবং ঘাসফুল পরাণ রহমান স্কুলের শিক্ষকরা।

উল্লেখ্য, বুধবার (৬ অক্টোবর) পশ্চিম মাদারবাড়িতে ঘাসফুলের কমিউনিটি হেলথ প্রোগ্রামের স্থায়ী ক্লিনিকে সেবা নিতে আসা দুঃস্থ ও অসহায় দশটি পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়। খাবারের মধ্যে ছিল পরিবার প্রতি দশ কেজি চাল, এক কেজি মশুর ডাল, এক কেজি সয়াবিন তেল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি লবণ ও একটি লাক্স সাবান।

প্রেস বার্তা

Facebook Comments Box