বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৪৬ অপরাহ্ন

মাইম ডিরেক্টরস মিট, জাতীয় মূকাভিয় উৎসব ও কাউন্সিল অধিবেশন ২৪-২৫ ডিসেম্বর

পরম বাংলাদেশ ডেস্ক / ১৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

বাংলাদেশ মূকাভিনয় ফেডারেশান আগামী ২৪ ও ২৫ ডিসেম্বর মাইম ডিরেক্টরস মিট, জাতীয় মূকাভিনয় উৎসব এবং কাউন্সিল অধিবেশন ২০২০ আয়োজনের চূড়ান্ত প্রস্তুতি সম্পন্ন করেছে।

২৪ ডিসেম্বর সকাল নয়টায় নারায়নগঞ্জের সোনারগাঁওয়ের বেইজ মিলনায়তনে দুই দিনব্যাপী মাইম ডিরেক্টরস মিট ২০২০ অনুষ্ঠিত হবে।

মিট উদ্বোধন করবেন নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শঙ্কর রায়। এতে অতিথি থাকবেন কবি শাহেদ কায়েস, সাংস্কৃতিক সংগঠক নিখিল দাশ, মো. কামরুল হাসান খান ও হাসান মারূফ রুমী।

একই দিন ২৪ ডিসেম্বর সন্ধ্যায় নারায়ণগঞ্জের চাষাড়ায় কেন্দ্রিয় শহীদ মিনারের পাদদেশে জাতীয় মূকাভিনয় উৎসব ২০২০ অনুষ্ঠিত হবে। উৎসব উদ্বোধন করবেন নারায়ণগঞ্জ খেলাঘরের সভাপতি রথিন চক্রবর্তী। প্রধান অতিথি থাকবেন
চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক স ম গোলাম কিবরিয়া, অতিথি থাকবেন সাংস্কৃতিক সংগঠক রাফিউর রাব্বি ও নাট্যজন খোরশেদুল আলম।

২৫ ডিসেম্বর বিকাল তিনটায় সোনারগাঁওয়ের বেইজ মিলনায়তনে জাতীয় কাউন্সিল অধিবেশন ২০২০ শুরু হবে। এটি পরিচালনা করবেন স্বাধীন বাংলাদেশের প্রথম মূকাভিনয় শিল্পী দেওয়ান মামুন।

দুই দিনব্যাপী বর্ণাঢ্য এ আবাসিক আয়োজনে সারা দেশের মূকাভিনয় শিল্পীরা সমসাময়িক চর্চা ও মূকাভিনয়ের নতুন ধারণার সাথে পরিচিত হবেন এবং পারস্পরিক অভিজ্ঞতা আদান-প্রদানের মাধ্যমে নিজেদেরকে সমৃদ্ধ করবেন।

এ আয়োজনের সমন্বয়কের দায়িত্ব পালন করছেন বাংলাদেশ মূকাভিনয় ফেডারেশানের অর্থ সম্পাদক ধীমান সাহা জুয়েল।

এ সব আয়োজন সফল করার জন্য সংগঠনের চেয়ারম্যান ও সেক্রেটারী জেনারেল যথাক্রমে জাহিদ রিপন ও রিজোয়ান রাজন সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তি

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ