ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মহানবীর জীবনাদর্শ অনুসরণের মাধ্যমে ইহ-পরকালে শান্তি লাভ সম্ভব

পরম বাংলাদেশ ডেস্ক
নভেম্বর ১৫, ২০২০ ১০:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: ‘প্রিয় নবী হযরত মুহাম্মদ মোস্তফা সাল্লাল্লাহু আলাইহে ওয়া-সাল্লামের শানে রিসালাত ও অনুপম জীবনাদর্শ অনুসরণের মাধ্যমে ইহকালীন ও পরকালীন জীবনে শান্তি লাভ করা সম্ভব। মহান রাব্বুল আলামিন আহকামুল হাকিমিন বিশ্ব মানবতার মুক্তির দিশারী হিসাবে ৫৭০ হিজরীর ১২ রবিউল আওয়াল সোমবার প্রভাতে প্রিয়নবী ও শেষ নবী রহমাতুল্লিল আলামিনকে এ ধরনীতে পাঠিয়েছেন। তাই শানে রিসালাতের অনুপম আর্দশ ও দ্বীনে মুহাম্মদীর প্রকৃত দিক নির্দেশনা মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য ঈদ-ই মিলাদুন্নবীর তাৎপর্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।’

শুক্রবার (১৩ নভেম্বর) বাদে মাগরিব বাদুরতলাস্থ শিকড় যুব একাদশ সংঘের উদ্যোগে হযরত জঙ্গীশাহ আল কুরাইশী (র:) জামে মসজিদ প্রাঙ্গণে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সা:) উপলক্ষে আয়োজিত মিলাদ-মাহফিলে বক্তারা এ সব
কথা বলেন।

ক্লাবের উপদেষ্টা মো. ইলিয়াছের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে ওয়াজ করেন হযরত মৌলানা মোহাম্মদ হোসাইন জিহাদী (মা:জি:আ:), হযরত মৌলানা মো. আবদুর রহমান আল কাদেরী।

এতে প্রধান মেহমান ছিলেন সাবেক কাউন্সিলর মো. মোরশেদুল আলম, বিশেষ মেহমান ছিলেন হাফেজ ফরিদ আহম্মদ, ক্লাব উপদেষ্টা জসিম উদ্দীন খোকন, মো. ইদ্রিস কোম্পানী, ক্লাবের আহ্বায়ক নজরুল ইসলাম খোকন, যুগ্ম আহ্বায়ক মো. শহীদুল ইসলাম লিংকন, কাজল, রাসেল, আয়াত, আসিফ, আমান, আজাদ, রিপন, সানি, লিজাসহ ক্লাবের সদস্যবৃন্দ, মুসল্লিবৃন্দ ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

পরে স্থানীয় সাংসদ সাবেক মন্ত্রী ডা. আফছারুল আমিন, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সুস্থতা কামনা এবং জঙ্গীশাহ মসজিদ পরিচালনার কমিটির প্রয়াত নেতৃবৃন্দ ও এলাকার প্রয়াত সব মুরব্বি ও এলাকাবাসীর জন্য এবং ক্লাবের সর্বাঙ্গীন সফলতা কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তি

Facebook Comments Box