শিরোনাম
প্রধানমন্ত্রীর সহায়তা তহবিলে এক কোটি টাকা অনুদান দিল চট্টগ্রাম চেম্বার প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের ছুটি বাড়ল ৩০ জুন পর্যন্ত নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম’র আইটি বিশেষজ্ঞ গ্রেফতার চট্টগ্রামে সাদার্ন ইউনিভার্সিটিতে দুই মাসব্যাপী আন্তঃবিভাগ বির্তক প্রতিযোগিতা শুরু নাভানাসহ সীতাকুণ্ডের সব কারখানায় ঈদুল আজহার আগে শ্রমিকদের বেতন-বোনাস দাবি পরিবেশ বিষয়ক গল্প : মন পড়ে রয় । নাজিম হোসেন শেখ পিএইচপি অটো মোবাইলসের তৈরি অ্যাম্বুলেন্স উপহার পেল চট্টগ্রাম জেনারেল হাসপাতাল সোতোকান কারাতে স্কুল চট্টগ্রামের কারাতে বেল্ট প্রতিযোগিতা সম্পন্ন চট্টগ্রামের পাহাড় অপরাজনীতি, অপেশাদার আমলাগিরির শিকার হাটহাজারী নাজিরহাট কলেজে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন
রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন

ভোজন রসিকদের জন্য শুরু হল ফুডপ্যান্ডা’র ‘পেটুক অলিম্পিকস’

পরম বাংলাদেশ ডেস্ক / ১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

ঢাকা : অনলাইনে খাবার ও গ্রোসারি পণ্য সরবরাহকারী প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা ‘পেটুক অলিম্পিকস’ নামে একটি আকর্ষণীয় প্রতিযোগিতা শুরু করেছে। এ প্রতিযোগিতায় ফুডপ্যান্ডায় অন্তর্ভুক্ত রেস্তোঁরা থেকে খাবার অর্ডার করে আকর্ষণীয় উপহার জিতে নেয়ার সুযোগ থাকছে ভোজনরসিকদের জন্য।

গত মঙ্গলবার (১ জুন) শুরু হওয়া এ ক্যাম্পেইন আগামী ৩০ জুন পর্যন্ত চলবে। ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, সাভার, কুমিল্লা, রাজশাহী এবং নারায়ণগঞ্জের ফুডপ্যান্ডা ব্যবহারকারীরা এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

প্রতিযোগিতায় অংশ নিতে এবং পুরস্কার জিততে ফুডপান্ডার অ্যাপ ও ওয়েবসাইটে ‘পেটুক অলিম্পিকস’ শিরোনামের অধীনে অংশ নেওয়া রেস্তোঁরাগুলোর পুল থেকে প্রতি সপ্তাহে ন্যূনতম ২৫০ টাকা সমমূল্যের সর্বনিম্ন তিনটি অর্ডার দিতে হবে। প্রতি সপ্তাহে গোল্ড, সিলভার এবং ব্রোঞ্জ-এ তিনটি বিভাগে বিজয়ীদের বাছাই করা হবে এবং প্রতি বিজয়ীর জন্য রয়েছে আকর্ষণীয় উপহার। প্রতি সপ্তাহে ‘গোল্ড’ বিভাগে শীর্ষ স্থানীয় পাঁচজন সর্বোচ্চ অর্ডার প্রদান করা গ্রাহকরা পাঁচটি স্মার্টফোন, ‘সিলভার’ বিভাগে দ্বিতীয় আটজন সর্বাধিক অর্ডার করা গ্রাহকরা আটটি স্মার্টওয়াচ এবং ‘ব্রোঞ্জ’ বিভাগে তৃতীয় ১১ জন সর্বোচ্চ অর্ডারকারী গ্রাহকরা পাবেন দুই হাজার টাকা সমমূল্যর ফুডপ্যান্ডা ভাউচার।

এ ছাড়া, একজন ভাগ্যবান গ্রাহকের জন্য প্রতিযোগিতার সময়সীমা শেষ হওয়ার পরে গ্র্যান্ড প্রাইজ হিসেবে স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি জেতার সুযোগ থাকছে। বিজয়ীদের সাপ্তাহিক ভিত্তিতে বাছাই করা হবে (কেবলমাত্র নির্দিষ্ট সপ্তাহে দেয়া অর্ডারগুলো ওই সপ্তাহের বিজয়ী নির্বাচনের জন্য প্রযোজ্য হবে) এবং এক সপ্তাহের অর্ডার পরবর্তী সপ্তাহে কার্যকর হবে না।

গ্র্যান্ড প্রাইজ বিজয়ী নির্বাচনের ক্ষেত্রে প্রস্তাবিত রেস্তোঁরাগুলো থেকে পূর্বের উল্লিখিত ক্যাম্পেইন সময়কালের মধ্যে কোনো গ্রাহকের মোট অর্ডার বিবেচনায় নেয়া হবে। প্রতি সপ্তাহে ফুডপ্যান্ডার ফেসবুক পেজে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

বিজয়ীদের সাথে সরাসরি ফুডপ্যান্ডা থেকে যোগাযোগ করা হবে এবং ক্যাম্পেইন শেষ হওয়ার পরে বিজয়ীদের মাঝে উপহার বিতরণ করা হবে।

নিউজ রিলিজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ