ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ভোক্তাদের কি খাওয়াচ্ছে কোতোয়ালী মোড়ের রসালো সুইটস?

পরম বাংলা প্রতিবেদন
নভেম্বর ১১, ২০২০ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: নামে রসালো হলেও বাসি দই-রসমালাই ভোক্তাদের পরিবেশন করে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী মোড়ের ‘রসালো সুইটস অ্যান্ড বেকারী’!

এক ভোক্তার অভিযোগের প্রেক্ষিতে প্রমাণ পাওয়ায় মেয়াদোত্তীর্ণ বাসি দুই ও রসমালাই বিক্রি এবং খাদ্য পণ্যের মোড়কের লেবেল তুলে ফেলার দায়ে এ খাদ্য বিপনণ প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম।

অ‌ধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যালয় কর্তৃক বুধবার (১১ নভেম্বর) সকালে পরিচালিত তদার‌কিমূলক কার্যক্রমে এ পদক্ষেপ গ্রহণ করা হয়।

অ‌ধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপ‌রিচালক মোহাম্মদ ফয়েজ উল‌্যাহ্, সহকারী প‌রিচালক (‌মেট্রো) পাপীয়া সুলতানা লীজা ও জেলা কার্যালয়ের‌ সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান অ‌ভিযান প‌রিচালনা করেন।

মুহাম্মদ হাসানুজ্জামান জানান, জনৈক ভোক্তার অ‌ভিযোগের প্রেক্ষিতে রসালো সুইটস অ্যান্ড বেকা‌রিকে মেয়াদোত্তীর্ণ দই বিক্রি ও মেয়াদোত্তীর্ণ পণ্যের লেবেল তুলে ফেলায় ২০ হাজার টাকা জ‌রিমানা করা হয়েছে। একই সাথে লেবেল তুলে ফেলা রসমালাই ও মেয়াদোত্তর্ণ দই ধ্বংস করা হয়। এছাড়াও উৎপাদন-‌মেয়াদ বিহীন বেকা‌রি পণ‌্য সংরক্ষণের দায়ে প্রতিষ্ঠানটিকে আরো ১০ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

আজকের অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে কোতোয়ালী, বন্দর ও পতেঙ্গা এলাকার সাত প্রতিষ্ঠানকে মোট ৬০ হাজার টাকা প্রশাস‌নিক জ‌রিমানা করা হয়েছে।

Facebook Comments Box