বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৫৩ অপরাহ্ন

ভীষণ পছন্দ করতাম আফসানা মিমিকে

বিনোদন প্রতিবেদক / ১৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

বিনোদন প্রতিবেদক: অল্প বয়সে আবেগের বশে অনেক কিশোর-কিশোরীই সিলেব্রেটিদের প্রেমে পড়েন। সেই সিলেব্রেটির ফটোগ্রাফ সংগ্রহ করেন। অনেক সময় ওই সিলেব্রেটির সামনে হাজিরও হন তাদের ভক্তরা।

তেমনি কিশোর বয়সে ৯০ দশকের জনপ্রিয় টিভি অভিনেত্রী আফসানা মিমির প্রেমে পড়েছিলেন চট্টগ্রামের এক কিশোর। ওই কিশোর বর্তমানে পেশায় একজন সাংবাদিক।

মিমিকে নিয়ে কিশোর বয়সে নিজের ভাবনার কথা জানিয়ে রোববার (১৫ নভেম্বর) বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের একাউন্ট থেকে একটি পোস্ট দিয়েছেন দৈনিক আমাদের নতুন সময়ের চট্টগ্রাম ব্যুরোর স্টাফ রিপোর্টার রাজু চৌধুরী। এতে বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক নিয়োগ পাওয়ায় আফসানা মিমিকে অভিনন্দন ও শুভ কামনা জানিয়েছেন সদালাপী সাংবাদিক রাজু চৌধুরী।

তিনি লিখেছেন, ভীষণ পছন্দ করতাম আমি আফসানা মিমিকে। আমি ছাত্রজীবনে আফসানা মিমির নাটক দেখে দেখে তার প্রেমে পড়ে গিয়েছিলাম। যদিও তিনি আমার চাইতে বয়সে অনেক বড় হবেন! এতটাই মোহ ছিল যে, তখন দুই টাকা করে ভিউ কার্ড পাওয়া যেত। মিমির অনেকগুলো ভিউ কার্ড কিনেছিলাম। ধ্যান ধারণায় বলতে পারেন পুরোপুরি অনুরক্ত ছিলাম।’

মিমিকে এক নজর দেখার জন্য একবার ঢাকায়ও ছুটে গিয়েছিলেন রাজু।

‘স্নাতক পড়াকালীন ঢাকায় বেড়াতে গিয়েছিলাম। তখন মিমিকে একটু দেখার জন্য বেইলি রোডে বসে থাকতাম। তিনি থিয়েটার ইনস্টিটিউটে নাটকের রিহার্সালে আসতেন, নাট্য ব্যক্তিত্বের আড্ডা থাকত সেখানে। আমি যে কয়েক দিন ঢাকায় ছিলাম, তার মধ্যে বেশ কয়েক বার গিয়েছি মিমিকে দেখার জন্য। চট্টগ্রাম থেকে গিয়েছি, তার ভক্ত পরিচয় দিয়ে কথা বলেছিলাম। সে এক দারুন অনুভুতি ছিল। মনে পড়লে এখনও নিজে নিজে হাসি এই পাগলামির জন্য। সত্যি বলতে এখনো অনেক পছন্দ করি।’

ফেসবুক পোস্টে ‘বড় হলে প্রেমে পড়া যাবে না এটা কিন্তু কোন অভিধানে লিখা নাই’ বলেও উল্লেখ করেছেন সদা হাস্যোজ্জ্বল রাজু চৌধুরী।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ