শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন

ভালোবাসা দিবসে দারাজে সপ্তাহব্যাপী রিয়েলমির অবিশ্বাস্য অফার

পরম বাংলাদেশ / ৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

ঢাকা (ফেব্রুয়ারি ৭): ভালোবাসা দিবস উপলক্ষে ৭-১৪ ফেব্রুয়ারী পর্যন্ত দারুণ অফার থাকছে রিয়েলমি স্মার্টফোনে। অফার চলাকালে দারাজে রিয়েলমির বিভিন্ন হ্যান্ডসেট পাওয়া যাবে স্পেশাল প্রাইসে।

দেশের সবচেয়ে দ্রুত চার্জিং ৬৫ ওয়াটের ফ্ল্যাগশিপ স্মার্টফোন রিয়েলমি ৭ প্রো পাওয়া যাবে ২০০০ টাকা কমে স্পেশাল প্রাইসে মাত্র ২৫ হাজার ৯৯০ টাকায়। এটি সম্পূর্ণ চার্জ হতে সময় লাগে মাত্র ৩৪ মিনিট। পাশাপাশি রয়েছে সনির ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৮ জিবি র‍্যাম, ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ।

মিডরেঞ্জে একমাত্র ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার স্মার্টফোন রিয়েলমি ৭ আই এর বাজারমূল্য মাত্র ১৭ হাজার ৯৯০ টাকা হলেও দারাজে এই বিশেষ সপ্তাহে পাওয়া যাবে মাত্র ১৬ হাজার ৯৪০ টাকায়।

বাংলাদেশে গ্লোবালি সবার আগে লঞ্চ হওয়া রিয়েলমি সি ১৭ এই অফারের সময়কালে মাত্র ১৪ হাজার ৭৯০ টাকায় পাওয়া যাবে। এতে রয়েছে ৯০ হার্জ ডিসপ্লে রিফ্রেশ রেট, ৬ জিবি র‍্যাম, ১২৮ গিগাবাইট স্টোরেজ এবং মেগা ৫০০০ এমএএইচ ব্যাটারি।

এর পাশাপাশি জিওমেট্রিক গ্রেডিয়েন্ট ডিজাইন, অক্টা-কোর প্রসেসর, হাই স্ক্রিন-টু-বডি রেশিওর ৬.৫ ইঞ্চির এলসিডি ফুল স্ক্রিন, আল্ট্রা-ওয়াইড কোয়াড ক্যামেরা এবং মেগা ৬০০০ এমএএইচ ব্যাটারি সুবিধাযুক্ত রিয়েলমি সি ১৫ কোয়ালকম স্ন্যাপড্রাগন সংস্করণ এর দুটি ভেরিয়েন্ট স্পেশাল প্রাইসে পাওয়া যাবে। এর ৪ জিবি+৬৪ জিবি ভেরিয়েন্টের বাজারমূল্য ১২ হাজার ৯৯০ টাকা, যা ১২ হাজার ১৯০ টাকায় এবং ৪ জিবি + ১২৮ জিবি ভেরিয়েন্টের বাজারমূল্য ১৩ হাজার ৯৯০ টাকা, যা অফার চলাকালে ১৩ হাজার ২৯০ টাকায় গ্রাহকেরা কিনতে পারবেন। রিয়েলমি সি ১৫ কোয়ালকম স্ন্যাপড্রাগন সংস্করণ দিয়ে টানা ৪৪ ঘন্টা কথা বলা যায়।

এছাড়াও ডুয়াল নাইটস্কেপ আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ক্যামেরা, ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬.৫ ইঞ্চি ডিসপ্লে সম্বিলিত রিয়েলমি সি ১১ এর বাজারমূল্য ৮ হাজার ৯৯০ টাকা, কিন্তু এই ফোন ফেব্রুয়ারি ৭-১৪ তারিখের মধ্যে দারাজ থেকে মাত্র ৮ হাজার ৬৯০ টাকায় কেনা যাবে।

স্পেশাল প্রাইজের পাশাপাশি থাকছে ডিসকাউন্ট ভাউচার, প্রি-পেমেন্টে আরো ৫০০ টাকা ছাড় এবং ০ শতাংশ ইএমআই সুবিধা। ভালোবাসা দিবস উপলক্ষে রিয়েলমি সপ্তাহব্যাপী দারাজে তরুণদের জন্য আসলেই দুর্দান্ত অফার নিয়ে এসেছে।

গত বছরের ফেব্রুয়ারিতে বাংলাদেশে যাত্রা শুরু করে ১ বছরের মধ্যেই রিয়েলমি কাউন্টার পয়েন্টের সমীক্ষা অনুসারে বাংলাদেশের শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের একটিতে পরিণত হয়েছে। ‘ডেয়ার টু লিপ’ স্পিরিটে বিশ্বাসী তরুণ প্রজন্ম-কেন্দ্রিক ব্র্যান্ড রিয়েলমি উদ্ভাবনী প্রযুক্তি, আকর্ষনীয় ডিজাইনের স্মার্ট ডিভাইসেস নিয়ে এসে নিত্য নতুন ট্রেন্ড করছে।

নিউজ রিলিজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ