মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন

ভাটিয়ারী লিংক রোডে ড্রাম ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহীর মৃত্যু

পরম বাংলাদেশ / ১০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

সীতাকুণ্ড, চট্টগ্রাম: চট্টগ্রাম-ভাটিয়ারী লিংক রোডে ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একেএম জসিম উদ্দিন (৪৪) নামে এক মোটরসাইকেল আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে।

১ এপ্রিল (বৃহস্পতিবার) অফিসের কাজ শেষ করে নগরী থেকে সীতাকুন্ডস্থ বাড়ি ফেরার পথে বিকাল সোয়া পাঁচটার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঘটনার পর পর ঘাতক চালকসহ ট্রাকটি পালিয়ে গেছে। জসিম চট্টগ্রাম মহিলা বিষয়ক উপ-পরিচালক কার্যালয়ে হিসাব রক্ষক কাম ক্রেডিট সুপারভাইজার পদে র্করত ছিলেন। সে সীতাকুন্ড উপজেলা সদরস্থ পেশকার পাড়ার লাল মিয়া হাজী বাড়ির মরহুম কবির উদ্দিনের পুত্র। ফৌজদারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, বৃহস্পতিবার চট্টগ্রাম নগরীর নাসিরাবাদস্থ চট্টগ্রাম মহিলা বিষয়ক উপ-পরিচালক কার্যালয় থেকে কাজ শেষ করে বিকাল পাঁচটার দিকে মোটরসাইকেল যোগে সীতাকুন্ডের বাড়ির উদ্দেশ্যে রওনা করেন জসিম। সোয়া পাঁচটার দিকে সে ভাটিয়ারী লিংক রোডে পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি ড্রাম ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলে প্রাণ হারায় জসিম। খবর পেয়ে ফৌজদারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে জসিমের লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য মর্গে পাঠায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত চালকসহ ঘাতক ট্রাকটি পলাতক রয়েছে।

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ