বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৩০ অপরাহ্ন

ভাটিয়ারী নাসির মোহাম্মদ চৌধুরী জামে মসজিদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

পরম বাংলাদেশ ডেস্ক / ২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩ মে, ২০২১

সীতাকুণ্ড, চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড থানার অন্তর্গত ভাটিয়ারী নাসির মোহাম্মদ চৌধুরী বাড়ি জামে মসজিদের উদ্যোগে রোববার (২ মে) ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন নাছিম উদ্দিন চৌধুরী।

মাহফিলে দেশ ও জাতির কল্যাণ, বাড়ির সব মৃত ব্যক্তির জন্য ও সারা বিশ্ব করোনা মহামারী থেকে মুক্তির জন্য দোয়া ও বৃষ্টির জন্য বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মাওলানা আতিকু রহমান।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার সংস্থা হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা ডাক্তার মুহাম্মাদ মাহতাব হোসাইন মাজেদ, মাওলানা মুহাম্মাদ মাহমুদুল হাসান আল কাদেরী , বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় উপকমিটির সদস্য সাংবাদিক সাইফুল ইসলাম চৌধুরী, হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির সহকারী পরিচালক মুহাম্মদ সিরাজুল মোস্তাকিম গিয়াস।

নাসির মোহাম্মদ চৌধুরী বাড়ি জামে মসজিদের সাধারণ সম্পাদক মুহাম্মাদ জহিরুল আলমের পরিচালনায় মাহফিলে আরো উপস্থিত ছিলেন মাওলানা অাবদুর রহিম, মুহাম্মদ মুস্তাকিম, মুহাম্মদ বাবলু, মুহাম্মদ শাকি, মুহাম্মাদ শাহাবুদ্দিন, মুহাম্মদ অাবদুর রহিম, মুহাম্মদ ওমর ফারুক, মুহাম্মাদ ইউনুস, মুহাম্মাদ রহিম, সাংবাদিক জাহাঙ্গীর আলম, দৈনিক স্বদেশ বিচিত্রা সোনাগাজী প্রতিনিধি মুহাম্মদ আনোয়ার হোসাইন সুমন কমলনগরী, তাসজিদুল রহমান পিয়াল প্রমুখ।

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ