ঢাকারবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ভাটিয়ারির শাহেদের চিকিৎসায় এগিয়ে আসল হেভেন ফাউন্ডেশন

পরম বাংলাদেশ ডেস্ক
এপ্রিল ২৫, ২০২১ ৮:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

সীতাকুণ্ড, চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারির গোমানি ফকির বাড়ি মোহাম্মদ আবু হানিফের পুত্র মোহাম্মদ শাহেদ আলী (১৯)। তার বাবা স্থানীয় একটি পোশাক কারখানায় মার্কার পদে চাকরি করেন, মা গৃহিনী। তিন ভাই ও বাবা-মাসহ পাঁচজনের সংসারে অভাবের মধ্যেই তাদের দিনাতিপাত করতে হয়।

নিত্যদিনের টানাপোড়েনের মধ্যেই শাহেদের মারাত্মক শারীরিক অসুস্থতা সীমাহীন কষ্টে ফেলে দেয় অসহায় পরিবারটিকে। নানা জনের সহায়তায় দুই মাস আগে শাহেদ আলীর এক বার অপারেশন করা হয়েছে। কিন্তু আবারো জটিলতা দেখা দেয়ায় আবার শাহেদের অপারেশন এবং পেটে বিশেষ ধরনের পাইপ লাগানোটা ভীষণ জরুরী হয়ে পড়েছে।

এ অবস্থায় পরিরারটির আবেদনের প্রেক্ষিতে চিকিৎসার অভাবে মৃত্যুযন্ত্রণায় কাতর অল্প বয়সী ছেলেটির অপারেশনের জন্য আর্থিক সহায়তা নিয়ে এগিয়ে আসে দি হেভেন ফাউন্ডেশন।

হেভেন ফাউন্ডেশনের দেয়া নগদ টাকা রোববার (২৫ এপ্রিল) দুপুরে সহযোগি প্রতিষ্ঠান মায়াকানন ফাউন্ডেশনের চট্টগ্রাম কার্যালয়ে শাহেদ আলী ও তার মা নাঈমা বেগমের হাতে তুলে দেয়া হয়।

মায়াকানন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জামাল হোসাইন মনজু, পরিচালক সেলিনা হোসাইন, নুরজাহান বেগম ও সদস্য দিদারুল ইসলাম, মাঈন উদ্দিন সোহেল, মাইশা ফাইরোজ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

প্রেস নিউজ

Facebook Comments Box