বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:০৬ অপরাহ্ন

ভাটিয়ারিতে ফেন্সিডিল ও বিদেশী মদসহ কুমিল্লার তিন যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ২০১ Time View

সীতাকুন্ড, চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানা এলাকা থেকে ফেন্সিডিল ও বিদেশী মদসহ কুমিল্লার তিন যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

ভাটিয়ারী এলাকায় বানুর বাজারস্থ সোনালী ব্যাংকের সামনে থেকে বৃহস্পতিবার দিবাগত রাত (১৫ জানুয়ারি) তিনটা পাঁচ মিনিটের দিকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল কুমিল্লা জেলার কোতোয়ালী থানা বালুধুম পূর্ব পাড়ার মীর মো. আজমল হোসেনের পুত্র মীর মো. রায়হান উদ্দিন ইমন (২১), মো. সাদেকুল ইসলামের পুত্র রাকিবুল ইসলাম পাপন (২১) এবং জগন্নাথপুরের মো. বাদল মিয়ার পুত্র মো. হান্নান হোসেন (৩২)।

তাদের কাছ থেকে ৩৯৯ বোতল ফেন্সিডিল ও দুই বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ জানায়, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশের পাকা রাস্তার উপর চেক পোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেক পোস্টের দিকে আসা কুমিল্লা হতে চট্টগ্রাম ‘’কুমিল্লা ট্রান্সপোর্ট’র একটি বাসকে তল্লাশীর জন্য থামানোর সংকেত দিলে বাসের ড্রাইভার বাসটিকে থামায়। র‌্যাব সদস্যরা গাড়ি তল্লাশীর উদ্দেশ্যে বাসে উঠে। এ সময় বাসের তিন জন যাত্রীর গতিবিধি ও কথা বার্তায় সন্দেহভাব প্রকাশ পাওয়ায় র‌্যাব সদস্যরা তাদেরকে আটক করে। পরবর্তী উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃতদের জিজ্ঞাসাবাদে তাদের নিজ নিজ হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগের ভিতর কৌশলে লুকানো অবস্থায় ৩৯৯ বোতল ফেন্সিডিল ও দুই বোতল বিদেশী মদ উদ্ধারসহ আসামীদের গ্রেফতার কারা হয়।

র‌্যাব ৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, তারা দীর্ঘ দিন ধরে কুমিল্লা সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তী বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীর কাছে বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

Share This Post

আরও পড়ুন