ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ভাটিয়ারিতে নয় হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার, ট্রাক জব্দ

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ১৯, ২০২০ ১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

সীতাকুন্ড (চট্টগ্রাম): চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী এলাকায় অভিযান চালিয়ে নয় হাজার ৭১০ পিস ইয়াবা উদ্ধারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রফতার এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করেছে র‌্যাব ৭।

বুধবার (১৮ নভেম্বর) রাত ১১টার দিকে ভাটিয়ারীর দক্ষিণ জাহানাবাদ বিএন সোনারগাঁ ফিলিং স্টেশনের বিপরীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন এবয গাড়ি তল্লাশী শুরু করে তাদেরকে আটকের পর গ্রেফতার করা হয়।

তারা হলেন পটুয়াখালীর বাউফল কালিসুরির সরদার বাড়ির মো. হাবিবুর রহমানের পুত্র মো. সজীব সরদার (২২) ও ট্রাক চালক পটুয়াখালীর মহিপুরের মৃত আজম্বর আলী মুন্সীর পুত্র মো. ইব্রাহীম (৪০)।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে মাদকদ্রব্য সংগ্রহ করে নানা রকম কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

তাদের কাছ থেকে উদ্ধারকৃত মাদকদ্রব্য ও জব্দকৃত ট্রাকের (যশোর ট-১১-৫০৩৪) দাম প্রায় যথাক্রমে ৪৮ লাখ ৫৫ হাজার টাকা এবং ৫০ লাখ টাকা।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদক সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব ৭ এর মিডিয়া অফিসার মো. মাহমুদুল হাসান মামুন।

Facebook Comments Box