মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন

ব্যর্থতার দায় এড়াতে হেলেনা নাটক!

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৩০ Time View
মোমিন মেহেদী

ঢাকা: বিধিনিষেধ ও সাধারণ ছুটি দিলেও করোনা মোকাবেলায় ব্যর্থতার দায় এড়াতে হেলেনা নাটক চলছে বলছে বলে অভিযোগ করেছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী।

রোববার (১ আগস্ট) সকালে ‘করোনা মোকাবেলায় ব্যর্থতা ও করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন।

তোপখানা রোডস্থ কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত সভায় মোমিন মেহেদী আরো বলেন, ‘অপরাধ-দূর্নীতি থামাতে সম্পূর্ণরূপে ব্যর্থ হওয়ায় আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত হওয়া অসংখ্য রাজনীতিক দেশকে লুটেপাটের রামরাজত্ব বানিয়ে আঙ্গুল ফুলে কলা গাছে পরিণত হচ্ছে। সেই সুযোগে গড়ে উঠছে হেলেনা, সাবরিনা, সাহেদ, নূরুল হক নূর, পাপিয়া, শিমুলের মত শত শত প্রতারক রাজনীতিক। এরা রাতের আঁধারে অন্যায়, অপরাধ ও দূর্নীতির গডফাদার আর দিনের আলোতে সাজে দুধে ধোয়া তুলশি পাতা। এদেরকে চিহ্নিত করার জন্য গোয়েন্দা সংস্থাগুলোকে কঠোরভাবে দায়িত্ব পালন করতে হবে।’

সভায় প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী হাসান, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সদস্য সানজিদা চৌধুরী বক্তব্য দেন।

উল্লেখ্য, বায়ান্নকে প্রেরণা, একাত্তরকে চেতনা এবং ধর্ম-মানবতার জন্য নিবেদিত বীরদের প্রতি যথাযথ শ্রদ্ধা জানিয়ে দারিদ্র-দুর্নীতি-বেকারত্বমুক্ত সত্যিকারের সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে নতুনধারার রাজনীতিতে যোগ দিতে আগ্রহীদেরকে ০১৭৯৫৫৬৮১৩৭ নম্বরে নাম-ঠিকানা-জাতীয় পরিচয়পত্র নম্বর লিখে এসএমএস করার আহ্বান জানানোর মধ্য দিয়ে সদস্য সংগ্রহ কর্মসূচি চলছে। যারা এসএমএসের মাধ্যমে যুক্ত হবেন, নতুনধারার মিডিয়া সেল থেকে তাদেরকে ফিরতি এসএমএস এবং কল দিয়ে সদস্য নম্বর জানানো হবে।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন