ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বোয়ালখালীর চরণদ্বীপ দরবার শরীফে ঈদে মিলাদুন্নবীর মাহফিল ২৪ অক্টোবর

পরম বাংলাদেশ ডেস্ক
অক্টোবর ১৭, ২০২১ ১১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

বোয়ালখালী, চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ দরবার শরীফ স্বেচ্ছাসেবক সংগঠনের মাহফিল উদযাপন পরিষদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আজিমুশ্শান নূরানী মাহফিল, অলিয়ে কামেল হযরত মাওলানা শাহ্সুফি শেখ আবুল বশর ফারুকীর (র.) চন্দ্র বার্ষিকী ওরশ শরীফ ও নতুন হাফেজ ছাত্রদের দস্তারবন্দী অনুষ্ঠান আগামী ২৪ অক্টোবর রোববার বাদ আছর থেকে শাহী ময়দানে অনুষ্ঠিত হবে।

আখেরী মোনাজাতের মাধ্যমে নুরানী মাহফিলের শেষ হবে। মাহফিলে সভাপতিত্ব ও আখেরী মোনাজাত পরিচালনা করবেন চরণদ্বীপ দরবার শরীফের সাজ্জাদানশীন, শাহ্সুফী শেখ আবু মুহাম্মদ শহীদুল্লাহ ফারুকী (ম.জি.আ)। মাহফিল উদ্বোধন করবেন চরণদ্বীপ দরবার শরীফের নায়েবে মোন্তাজেম হযরতুল আল্লামা শেখ আবু মুহাম্মদ সাইফুল্লাহ ফারুকী (ম.জি.আ.)। মাহফিলে আলোচক থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান এসএম বোরহান উদ্দিন, ঢাকার মোহাম্মদপুর কাদেরিয়া আলীয়া মাদ্রাসার প্রধান ফকিহ্ মুফতি মাহমুদুল হাসান কাদেরী, ইহরাম হজ্ব কাফেলার পরিচালক ও গাউসুল আজম মাইজভান্ডারী ওলামা পরিষদের মহাসচিব বাকীবিল্লাহ আজহারী, বাকলিয়া মাহ আমানত হাউজিং সোসাইটি মসজিদেও খতিব শাহ্ ফাইজুল কবির বদরী ও চরণদ্বীপ রজভীয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার সাবেক মুদাররিস মাওলানা ইছহাক আনছারী।

এছাড়া মাহফিলে দেশ বরেণ্য ধর্মীয় বক্তারা অংশ নেবেন। অনুষ্ঠিতব্য মিলাদুন্নবীর মাহফিলে আমন্ত্রিত অতিথিরাসহ সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার জন্য চরণদ্বীপ দরবার শরীফ স্বেচ্ছাসেবক সংগঠন মাহফিল উদযাপন পরিষদের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

প্রেস বার্তাৃ

Facebook Comments Box